২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাঙ্গাবালীতে রাসাদ হত্যাকারীর ফাঁ*সির দাবিতে মানববন্ধন হেরাররশ্মি’র বার্ষিক শিক্ষাসফর ও শিল্পী সমাবেশ অনুষ্ঠিত পটুয়াখালীতে মন্দিরে চুরি, পিতলের প্রতিমা ও স্বর্ণালংকার লুট নলছিটিতে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩ নাজিরপুরে ভ্যান চালিয়ে বিএ পাশ করলেন হায়দার আলী তালতলীতে খালাকে হত্যার পর কানের রিং বিক্রি করে খুনিকে টাকা দেয় ভাগ্নে পটুয়াখালী পৌর নির্বাচনে প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা বরিশালে বুফে রেস্তোরাঁয় আগুন, আহত বিএম কলেজের ছাত্রী বরিশালের বাজারে রমজানের আগেই বেড়েছে নিত্যপণ্যের দাম উজিরপুরে মাদ্রাসার পরিত্যক্ত ঘর থেকে অজ্ঞাত বৃদ্ধ’র মরদেহ উদ্ধার

জেলা প্রশাসকের কাছে বরিশাল মহানগর ছাত্রদলের স্মারকলিপি প্রদান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক।।
পুরো পৃথিবী আজ কোভিড(১৯) করোনা ভাইরাসের প্রভাবে থমকে আছে। চলমান এ-ই মহামারির শুরু থেকেই সমাজের নিন্ম আয়ের মানুষ, অসহায়দের পাশে দাঁড়িয়েছেন এ-ই সংগঠনটি।

তারই ধারাবাহিকতায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সরকারি-বেসরকারি সকল শিক্ষা প্রতিষ্ঠানের সাধারণ শিক্ষার্থীদের বেতন, ভাতা মওকুফ পাশাপাশি পারিবারিকভাবে অসচ্ছল শিক্ষার্থীদের আর্থিক সহায়তা ও করোনা পরিস্থিতির কারণে যে সকল শিক্ষা প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী সরকারি রাজস্ব থেকে বেতন পায় না, যাদের বেতন শিক্ষার্থীদের উপর নির্ভরশীল। সেইসব শিক্ষা প্রতিষ্ঠানের আর্থিক ঘাটতি পূরণে ২০২০-২১ অর্থবছরের বাজেটে আর্থিক সাহায্যের তহবিল গঠনের জোর দাবি জানিয়ে বরিশাল জেলা প্রশাসক বরাবর বরিশাল মহানগর ছাত্রদল স্মারকলিপি প্রদান করেছে।

সোমবার (২২ জুন) সকালে জেলা প্রশাসক এর কার্যালয়ে এ স্মারকলিপি প্রদান করা হয়। এসময় জেলা প্রশাসকের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইটি) প্রশান্ত কুমার দাস গ্রহন করেন।

এসময় উপস্থিত ছিলেন ছাত্রদলের সাধারণ সম্পদক হুমায়ন কবির, যুগ্ন সাধারণ সম্পদক তানজিলসহ মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দ।

এসময় নেতৃবৃন্দ জানান সাধারণ শিক্ষার্থীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে বরিশাল মহানগর ছাত্রদল সব সময় ছিল, আছে এবং ভবিষ্যতে থাকবে।

সর্বশেষ