২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
তালতলীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, তাপবিদ্যুৎ কেন্দ্রের প্রকৌশলী কারাগারে কলাপাড়ায় নৌ-পুলিশের লাঠির আঘাতে জেলের মৃত্যু, বিক্ষুব্ধ গ্রামবাসী পটুয়াখালী জেলা পরিষদের নির্মিত ‘বীর মুক্তিযোদ্ধা ভাস্কর্য’ উন্মোচন কলাপাড়ায় নৌ-পুলিশের পিটুনিতে জেলের মৃত্যু , ৫ পুলিশ অবরুদ্ধ গৌরনদীতে প্রতিপক্ষকে ঘায়েল করতে আত্মগোপন, ৯ বছর পর যুবক উদ্ধার আগৈলঝাড়ায় ইয়াবাসহ নারী বিক্রেতা গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় আরও ২৬ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৫৬২ বরিশালে চলছে পণ্যবাহী ট্রাকের কর্মবিরতি বরিশালে জোরপূর্বক ধর্ষণ ও রক্তক্ষরণে মৃত্যু পথযাত্রী ৬ষ্ঠ শ্রেণির স্কুলছাত্রী তালতলীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক কারাগারে

ঝালকাঠিতে এসআই ভাসুরের পেনশনে বাধা দিতে ছোট ভাইয়ের স্ত্রীর ‌‘ছিনতাই নাটক’

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠি শহরের পালবাড়ি এলাকার বাসিন্দা এবং পটুয়াখালী জেলা পুলিশে টিএসআই পদে কর্মরত মো. কামাল হোসেন ওরফে হাকিম খানের বিরুদ্ধে মিথ্যা ছিনতাইয়ের অভিযোগ দিয়েছেন প্রতিপক্ষরা। কামাল হোসেন চাকরির মেয়াদ শেষে যেন অবসরভাতা সুবিধা পেতে হয়রানির শিকার হন সেজন্য এই মিথ্যা অভিযোগ দেয়া হয়েছে। টিএসআই কামাল হোসেনের ছোট ভাইয়ের স্ত্রীর বিরুদ্ধে এ অভিযোগ আনা হয়েছে।

কামাল হোসেন ওরফে হাকিম খানের স্ত্রী পাপিয়া সুলতানা শনিবার (৫ জুন) সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন। বেলা ১১টায় অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে মেয়ে শাইমিন আক্তার এনি, শারমিন খান নিপা, ছেলে মাহফুজুর রহমানসহ আত্মীয়-স্বজনরা উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে পাপিয়া সুলতানা অভিযোগ করেন, মো. কামাল হোসেন ওরফে হাকিম খান ১৯৮৫ সালে পুলিশ বাহিনীতে যোগদানের পর থেকে সুনামের সঙ্গে দায়িত্বপালন করে উত্তরোত্তর সফলতা অর্জন করেছেন। তার বিরুদ্ধে বাহিনীর শৃঙ্খলাপরিপন্থী কোনো অভিযোগও নেই পুলিশ বিভাগে। তবে পারিবারিক জমি-সংক্রান্ত বিরোধে তারই আপন ছোটভাই হারুন অর রশিদ আইজি, ডিএমপি কমিশনার, ডিআইজি, এসপি, ঢাকা সিকিউরিটি সেল বরাবরে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করেন। বিভাগীয় তদন্তে আনীত অভিযোগ প্রমাণিত না হওয়ায় দায় থেকে তাকে অব্যাহতি দেয়া হয়।

তিনি বলেন, হারুন অর রশিদ গত বছরের জুলাই মাসে মারা গেলে তার স্ত্রী গত মার্চ মাসে ছিনতাইয়ের ঘটনা সাজিয়ে থানায় অভিযোগ দেন। থানা পুলিশের তদন্তে তা মিথ্যা প্রমাণিত হওয়ায় অবিযোগটি গ্রহীত হয়নি। দুই মাস পর ঝালকাঠি আদালতে সিআর মামলা (নং-১৩৬/২১) দায়ের করেন হারুন অর রশিদের স্ত্রী। মামলার কপি পটুয়াখালী পুলিশ সুপার বরাবরেও পাঠানো হয়েছে। মো. কামাল হোসেন ওরফে হাকিম খানের সুখ্যাতি ও সুনাম নষ্ট করে চাকরি জীবনের শেষে অবসরকালীন ভাতা পেতে বিঘ্ন সৃষ্টি করার মানসিকতায় তিনি এ ধরনের জাতীয় ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে

মিথ্যা অভিযোগ প্রত্যাহারসহ যথাযথ প্রতিকার পেতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন পাপিয়া সুলতানা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ