৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পটুয়াখালী জেলা পরিষদের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা, আগুনে ক্ষতিগ্রস্থ ও ছাত্র ছাত্রীদের মাঝে চেক প্রদান আমতলী পৌরসভায় ৪৬২১ জন হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার স্ত্রী-বোনের টাকায় ট্রাক্টর কিনলেন পলাশ গলাচিপায় ঐতিহ্যবাহী গ্রামীন শিল্প হোগল পাতা বিলুপ্তির পথে ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন মাহাফুজুর রহমানের "স্বপ্নে দেখা সেই মেয়েটি" লাজুক চরামদ্দিতে দুই গরুচোর আটক ! মূল হোতাকে খুঁজছে পুলিশ স্বাস্থ্যবিধি ভেঙ্গে পার্টি করায় প্রধানমন্ত্রীর উপর ক্ষেপে ২৭ মন্ত্রীর পদত্যাগ ঈদকে ঘিরে মহাসড়কে বাড়তি নজরদারি গৌরনদী হাইওয়ে পুলিশের

নলছিটিতে কলেজছাত্র রুম্মান হত্যার বিচার দাবিতে মানববন্ধন

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠির নলছিটির দপদপিয়া এলাকার কলেজছাত্র রুম্মান হত্যাকারিদের বিচারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। বুধবার সকালে ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের সামনের সড়কে ঘন্টাব্যাপী মানবন্ধন করেন রুম্মানের পরিবার ও এলাকাবাসী।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, রুম্মানের মা হেরেনা বেগম, চাচা রুবেল, মামলার বাদী মিঠু বিশ্বাস, হনুফা বেগমসহ কয়েকজন এলাকাবাসী। বক্তারা বলেন, রুম্মান খুন হওয়ার ১০ মাস অতিবাহিত হলেও মামলার ২২ আসামীর মধ্যে একমাত্র আল-মামুন ছাড়া আর কেউই গ্রেপ্তার নেই। এ সময় কলেজছাত্র রুম্মান হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার এবং ফাঁসির দাবি জানান বক্তারা। মানববন্ধনে রুম্মানের স্বজন এবং ওই এলাকার শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, চলতি বছরের ৩ জানুয়ারি সন্ধ্যায় নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের জিরো পয়েন্ট সংলগ্ন দপদপিয়া গ্রামে প্রতিপক্ষের হাতে নির্মম ভাবে খুন হয় বিএ প্রথম বর্ষের ছাত্র আনিসুর রহমান রুম্মান বিশ্বাস। ঘটনার পরদিন নিহত রুম্মানের চাচাতো ভাই মিঠু বিশ্বাস বাদী হয়ে ২২ জনকে আসামী করে নলছিটি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ