১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

ঝালকাঠিতে চোরাই মোটরসাইকেল উদ্ধার

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠিতে চুরি হয়ে যাওয়া একটি মোটরসাইকেল উদ্ধার করেছে ঝালকাঠি থানা পুলিশ। শুক্রবার দুপুরে ঝালকাঠি থানার ওসি মো: খলিলুর রহমানের নির্দেশনায় পুলিশ উপপরিদর্শক মো: সাইফুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাফুরকাঠিস্থ হিরু চেয়ারম্যানের বাড়ির দরজায় ব্রিজের উপর থেকে চুরি হওয়া ডিসকোভার ১৩৫ মটর সাইকেলটি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেন।

এ ব্যাপারে ঝালকাঠি থানায় পৌরসভার মসজিদ বাড়ি রোডের জালাল আহমেদের পুত্র আতাউর রহমান ওরফে জায়েদ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। যার মামলা নং-১২ তারিখ: ২২/০৭/২০২১খ্রি:।

আসামীরা হলো- আকব্বার মল্লিকের ছেলে আবুল বাসার (২০), এমদাদের ছেলে  রানা(২০) ।

এজাহার সূত্রে জানা যায়, গত ২১ জুলাই সকাল অনুমান ৫টার দিকে তার বন্ধু রায়হান ঝালকাঠি পৌরসভাস্থ ৫নং ওয়ার্ড কামার পট্রি রোডস্থ উত্তর পার্শ্বে আব্দুর শক্কুর হাওলাদারের ৩ তলা বিশিষ্ট বাড়ির প্রবেশ রাস্তার শেষ মাথায় তার মোটরসাইকেল রেখে রায়হানের ভাড়াকৃত বাসায় গিয়ে বিশ্রাম নেয়। সকালে ঘুম থেকে উঠে বাহিরে মোটরসাইকেল দেখতে না পেয়ে বিভিন্ন যায়গায় খোঁজাখুজি করে। পরে সিসি ক্যামেরায় ভিডিও ফুটেজ দেখে গাড়ী চুির হয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত হয়।

ঝালকাঠি থানার অফিসার ইনচার্জ মো: খলিলুর রহমান জানান, অভিযোগ পেয়ে আমরা বিভিন্ন জায়গায় তল্লাশী চালালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাফুরকাঠিস্থ হিরু চেয়ারম্যানের বাড়ির দরজায় ব্রিজের উপর থেকে চুরি হওয়া ডিসকোভার ১৩৫ মোটরসাইকেলটি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ