২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ঝালকাঠিতে ট্রাক চাপায় নিহত ১৪ জনের পরিচয় মিলেছে

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

রহিম রেজা, ঝালকাঠি।
ঝালকাঠির গাভখান ব্রীজের টোল প্লাজার সামনে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪জনের পরিচয় মিলেছে। মৃতদেহ শনাক্ত করে স্বজনদের বুকফাটা কান্নায় হাসপাতালের পরিবেশ ভারী হয়ে উঠেছে। জেলা জুড়ে বইছে শোকের মাতম। সন্ধ্যা ৭টায় মরদেহগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
পুলিশের নির্ভরযোগ্য সুত্র জানায়, যাদের পরিচয় পাওয়া গেছে তারা হলেন, রাজাপুর উপজেলার সাংগর গ্রামের বারেক হাওলাদারের মেয়ে নাহিদা আক্তার (২৭), জামাতা হাসিবুর রহমান (৩২),  সন্তান তাকিয়া (সাড়ে চার বছর), তাহমিদ (৮মাস), সদ্য বিবাহিত কন্যা নিপা (২২) জামাতা বিমান বাহিনীর সদস্য ইমরান হোসেন (২৬), গাবখানের সেলিম হাওলাদারের পুত্র নজরুল (৩৫), ওস্তাখান গ্রামের মান্নান মাঝির ছেলে শফিকুল মাঝি (৫০),  ঝালকাঠির শেখেরহাটের নওপাড়ার আব্দুল হাকিমের ছেলে আতিকু রহমান সাদি (১১), কাঠালিয়ার তালগাছিয়ার ইব্রাহিমের মেয়ে নুরজাহান (৭),  স্ত্রী তাহমিনা (২৫), রাজাপুরের উত্তর সাউথপুরের হাসিবুর রহমানের স্ত্রী সনিয়া বেগম (৩০),  স্বরূপকাঠির রুহুল আমীন ও  টোল প্লাজার সামনের  ভিক্ষুক শহিদুল ইসলাম (৪৫)। মৃতদেহ শনাক্তের পরে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঝালকাঠি সদর থানার ওসি শহিদুল ইসলাম শনাক্তের বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের পরিচয় শনাক্ত  শেষে উপযুক্ত প্রমাণাদি স্বাপেক্ষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
ঝালকাঠির গাবখান ব্রিজের টোল দিতে অপেক্ষমান একটি মাইক্রোবাস এবং তিনটি ইজিবাইকে পেছনদিক থেকে নিয়ন্ত্রন হারিয়ে দ্রুতগতিতে আসা একটি সিমেন্ট বহনকারি ট্রাপ চাপা দেয়।  এতে দিলে ঘটনাস্থলেই ১২ জন এবং হাসপাতাল চিকিৎসাধী অবস্থায় আরো দুই জন নিহত হয়। এ ঘটনায় আহত হয়ে অন্তত ২০ জন।

সর্বশেষ