১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নলছিটিতে কৃষককে মারধরের অভিযোগ বরিশাল বাণী’র উপ-সম্পাদক হলেন জুবাইয়া বিন্তে কবির প্রশাসনের নীরব ভূমিকা সড়কের ওপর বাজার, দীর্ঘ যানজটে মানুষের ভোগান্তি ভোলায় মহাসড়কে আওয়ামী লীগ নেতার গরুর হাট লালমোহনে মোবাইলে ডেকে বাড়িতে নিয়ে কিশোরীকে গণধ*র্ষ*ণ করল প্রেমিক ও তার বন্ধু ঈদ যাত্রা নিরাপদ করতে সম্মিলিতভাবে কাজ করতে হবে-- সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী একজন মানবিক পুলিশ কর্মকর্তা মোঃ মাসুদ রানা লায়ন মো: গনি মিয়া বাবুল বঙ্গবন্ধুর আদর্শের জাগ্রতপ্রাণ আগামীকাল বরিশালে আসছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি ভোলায় অতিরিক্ত যাত্রী বহন: ২ লঞ্চ ও ইজারাদারকে জরিমানা

ঝালকাঠিতে বিএনপি নেতার বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধি :: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করে পোস্ট দেয়ার অভিযোগে ঝালকাঠির রাজাপুরে রফিকুল ইসলাম জামাল নামে এক বিএনপি নেতার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

জানা যায়, বুধবার রাতে রাজাপুর শহর ছাত্রলীগের সাবেক সভাপতি মো: সাব্বির খান এ মামলা করেন। জামাল ঝালকাঠি জেলা বিএনপির আহ্বায়ক কমিটির ৭ নম্বর সদস্য।

তিনি ২০০৮ সালে ঝালকাঠি ১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনের বিএনপির মনোনিত প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন।

বৃহস্পতিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেন রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) অনিমেষ মন্ডল।

মামলার বিবরণে জানা যায়, বিএনপি নেতা রফিকুল ইসলাম জামাল তার নিজের ফেসবুক আইডি থেকে গত ৪ জুলাই রাত ১০টা ৩১মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বাংলাদেশের বিশিষ্ট রাজনীতিবিদদের জড়িয়ে একটি পোস্ট দেন। এতে রাষ্ট্রের ভাবমূর্তি ও প্রধানমন্ত্রীর সম্মান ক্ষুণ্ণ করা হয়। এ পোস্টটি বিভ্রান্তি ছড়ানোর জন্য মিথ্যা ও মনহানিকর তথ্য প্রচার করার সামিল বলেও মামলায় উল্লেখ করা হয়।

রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) অনিমেষ মন্ডল বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের ২০১৮-এর-২৫(২) ২৯(১)/৩১(২) ধারায় এ মামলা লিপিবদ্ধ করা হয়েছে। আসামি ঢাকায় বসবাস করেন। তাকে গ্রেফতারের জন্য চেষ্টা চালানো হচ্ছে।

এ ব্যাপারে জানতে বিএনপি নেতা রফিকুল ইসলাম জামালের ব্যবহৃত মোবাইলফোনে কল করে তা বন্ধ পাওয়া যায়।

সর্বশেষ