১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

ঝালকাঠিতে যাত্রীবাহী ম্যাজিক গাড়ির চাপায় প্রতিবন্ধী শিশু নিহত

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠির নলছিটিতে সড়ক দুর্ঘটনায় নাহিদ খান (১৪) নামে প্রতিবন্ধী এক শিশু নিহত হয়েছে। এসময় গাড়িটি উল্টে পাশের খাদে পড়ে গিয়ে ১০ যাত্রী আহত হয়। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে নলছিটি-বারইকরণ সড়কের মাটিভাঙা এলাকায় যাত্রীবাহী ম্যাজিক গাড়িতে চাপা দিলে তার মৃত্যু হয়। আহতদের নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত নাহিদ মাটিভাঙা এলাকার নাজির খানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নলছিটি থেকে যাত্রীবাহী একটি ম্যাজিক গাড়ি বারইকরণ খেয়াঘাট যাচ্ছিল। মাটিভাঙা স্কুলের সামনে দিয়ে রাস্তা পারাপার করার সময় প্রতিবন্ধী নাহিদ খানকে চাপা দিয়ে ম্যাজিক গাড়িটি উল্টে যাত্রী নিয়ে খাদে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় প্রতিবন্ধী শিশু ও গাড়ির ভেতরের যাত্রীদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা শিশুটিকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় স্থানীয়রা সড়ক অবরোধ করে রাখে।

নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। লাশের সুরতহাল রিপোর্ট সম্পন্ন হয়েছে। ঘটনার পর থেকে গাড়িটির চালক পলাতক রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ