১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

ঝালকাঠিতে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

ঝালকাঠি প্রতিনিধি :::ঝালকাঠিতে ৪৯ বছর পরে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ দিনেও জেলায় যুবলীগের পূর্ণাঙ্গ কোন কমিটি না থাকায় এই সভাকে কেন্দ্র করে স্থানীয় নেতা কর্মীরা ব্যাপক উচ্ছ্বাসিত। তারা আশা করছেন এই সভার পরে অতিদ্রুত সম্মেলনের মাধ্যমে যুবলীগের পূর্ণাঙ্গ জেলা কমিটি ঘোষণা করা হবে। যেখানে ত্যাগী নেতাকর্মীরা স্থান পাবে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বার) সকালে শহরের টিএন্ডটি সড়কের ফাতেমা কমিউনিটি সেন্টারে আয়োজিত এ সভায় প্রধান অতিথি ছিলেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম এবং প্রধান বক্তা ছিলেন সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম। ঝালকাঠি জেলা যুবলীগের আহবায়ক রেজাউল করিম জাকির অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।এতে জেলা, উপজেলা ও পৌর যুবলীগসহ বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্ধ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের রোল মডেলে পরিণত হচ্ছে ঠিকি তখনি স্বাধীনতা বিরোধী চক্র এই উন্নয়নকে প্রতিহত করার জন্য দেশে-বিদেশে নানা ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে। আর তাদের এই অপতৎপরতাকে রুখতে হলে যুবলীগ নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ