৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নলছিটিতে উদ্বোধনের আগেই সেতুতে ফাটল বাউফলে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতাসহ আটক ২ বরগুনা প্রেসক্লাবে আটকে মারধর, আহত সাংবাদিক মাসউদের মৃত্যু জাগুয়া ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে অনুপস্থিত চিকিৎসক, সেবা বঞ্চিত সাধারণ মানুষ মঠবাড়িয়ায় ইউপি চেয়ারম্যানের বাড়িতে ডাকাতি, টাকা ও স্বর্ণালংকার লুট গলাচিপায় শিক্ষককে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন দাখিল পরীক্ষা কেন্দ্রে নকল সরবারহের দায়ে গলাচিপায় যুবক আটক, এক মাসের কারাদন্ড গৌরনদীতে দুই ডায়াগনস্টিক সেন্টারকে ২৫ হাজার টাকা জরিমানা বরিশালে গাঁজাসহ মাদক কারবারি আটক বরিশাল-ভোলা মহাসড়কে বেইলি ব্রিজ ভেঙে ট্রাক খালে, যান চলাচল বন্ধ

ঝালকাঠিতে সমাবেশে বন্দুক হাতে বিএনপি নেতা, শাহজাহান ওমরকে শোকজ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধি ::: ঝালকাঠি-১ (কাঁঠালিয়া-রাজাপুর) আসনে এমপি পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বিএনপি থেকে সদ্য বহিষ্কৃত ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীর উত্তম। এবার আচরণবিধি লঙ্ঘন করায় নির্বাচন অনুসন্ধান কমিটি তাকে শোকজ করেছে।

সোমবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় ঝালকাঠি-১ আসনে নির্বাচন কমিশনের গঠন করা অনুসন্ধান কমিটির দায়িত্বপ্রাপ্ত বিচারক সিনিয়র সহকারী জজ পল্লবেশ কুমার কুন্ডু এ আদেশ দেন।

কাঁঠালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. নেছার উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

এতে বলা হয়েছে, সোমবার বেলা ১১টায় আপনি (শাহজাহান ওমর) নির্বাচনী এলাকায় সমাবেশে যোগদান করেন এবং বক্তব্য দেন। এ সময় আপনার পাশে বন্দুক হাতে একজনকে বসে থাকতে দেখা যায়। যা রাজনৈতিক দল ও প্রার্থীর আচারণ বিধিমালা ২০০৮ এর অধীনে ৬ (ক) (গ) ও বিধি ১২ লঙ্ঘনের শামিল। তার বিরুদ্ধে কেন আইনগত ব্যবস্থা গ্রহণসহ নির্বাচন কমিশনে রিপোর্ট পাঠানো হবে না, সে মর্মে আগামী বুধবারের মধ্যে শোকজের জবাব দিতে বলা হয়েছে।

এর আগে সোমবার বেলা ১১টার দিকে কাঁঠালিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আচরণবিধি লঙ্ঘন করে সমাবেশ করেন নৌকার প্রার্থী শাহজাহান ওমর। সমাবেশে আওয়ামী লীগের এবং উপজেলা বিএনপির একাংশের নেতাকর্মীদের উপস্থিতি দেখা গেছে। এ সময় সমাবেশে বিএনপির একাংশের সভাপতি আব্দুল জলিল মিয়াজী একটি বন্দুক নিয়ে শাহজাহান ওমরের পাশে বসা ছিলেন। বন্দুকটি শাহজাহান ওমরের লাইসেন্স করা বলে জানিয়েছেন ওই বিএনপি নেতা।

সর্বশেষ