৯ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পটুয়াখালীর রাঙ্গাবালীতে স্বামী স্ত্রীকে পিটিয়ে জখম।। বৃহস্পতিবার মাধ্যমিক পর্যায়ের সব বিদ্যালয় বন্ধ ঘোষণা বরিশাল সিটিতে নৌকা বিজয়ের লক্ষে ১৪ দলের সমন্বয় সভা অনুষ্ঠিত এক যুগ পর মঠবাড়িয়া পৌর নির্বাচন : কে হবেন নৌকার মাঝি! ১০টি স্মার্ট ফোন উদ্ধার করেছে ভোলা গোয়েন্দা পুলিশ পবিপ্রবিতে এনবিএ-র নতুন কমিটি গঠন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন : নৌকার সমর্থেন বানারীপাড়া আ.লীগ নেতৃবৃন্দের গণসংযোগ আমি সর্বাত্তকভাবে চেষ্টা করবো নগরবাসীর প্রয়োজনে কাজ করার : খোকন সেরনিয়াবাত ভোলার গ্যাস বরিশালে আনাসহ ১৭ দফা ইশতেহার হাতপাখার প্রার্থীর পটুয়াখালীতে বিদ্যুৎ অফিস ঘেরাও করল বিএনপি

ঝালকাঠিতে সাবেক ছাত্রলীগ নেতার বাবা ভুয়া মেজর গ্রেপ্তার

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠির রাজাপুরে কৃষি ব্যাংক ম্যানেজার (অবসরপ্রাপ্ত) সিদ্দিকুর রহমানের দেওয়া ছিনতাই মামলার প্রধান আসামি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আহসান হাবিব রুবেলের বাবা তোফাজ্জেল হোসেন ওরফে ভুয়া মেজর তোফাজ্জেলকে গ্রেপ্তার করেছে রাজাপুর থানা পুলিশ।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলা সদরে মন্দির রোডের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, ৫ জানুয়ারি ঝালকাঠির রাজাপুরে ঝালকাঠি-ভান্ডারিয়া মহাসড়কের হাইজাক মোড় এলাকায় ছিনতাইকারীর কবলে পড়েন কৃষি ব্যাংকের সাবেক ম্যানেজার মো. সিদ্দিকুর রহমান। ওইদিন বিকেলের ঘটনায় রাজাপুর থানায় ৭জনের নাম উল্লেখ করে রাতেই মামলা করেন। পরের দিন ৬ জানুয়ারি সন্ধ্যায় ঝালকাঠি প্রেসক্লাবে বাদী সাংবাদিক সম্মেলনে আসামিদের দ্রুত গ্রেফতারের দাবি জানান তিনি।

সিদ্দিকুর রহমান জানান, ৫ জানুয়ারি বিকেল সাড়ে ৩টার দিকে রাজাপুর উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আহসান হাবিব রুবেলের পিতা তোফাজ্জেল হোসেন ওরফে ভুয়া মেজর তোফাজ্জেল, রুবেলের ভাই ও তোফাজ্জেল হোসেনের ছেলে রফিকুল ইসলাম (রাজু), আজিজ খানের ছেলে রাসেল খান, সেলিম তালুকদারের ছেলে সাকিব তালুকদার, আব্দুর সুকুরের ছেলে সুজন, রাব্বি, জিলান, রাজাপুর এপোলো ডায়াগনোস্টিক সেন্টারের কর্মচারী ও নারিকেল বাড়িয়ার সাবেক ইউপি সদস্য আব্দুস সোবাহান হাওলাদারের ছেলে তৌহিদুল ইসলাম (চান)সহ আরও অজ্ঞাত দুই-তিনজন একত্রিত হয়ে রাজাপুর থেকে বরিশালে যাওয়া চলমান গাড়ির মধ্যে থেকে লাঠি এবং রড দিয়ে মারধর করেন এবং অস্ত্র দেখিয়ে সঙ্গে থাকা এক লাখ ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে লোকজন এগিয়ে আসলে আসামিরা টাকা নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকরতা (ওসি) শহিদুল ইসলাম জানান, মামলার পর থেকে আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছিলো। মঙ্গলবার অভিযান চালিয়ে প্রধান আসামিকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ