৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

ঝালকাঠিতে ৬ দালালের জরিমানা

নিজস্ব প্রতিবেদক :: ঝালকাঠিতে র‌্যাবের অভিযানে পাসপোর্ট অফিস ও ঝালকাঠি সদর হাসপাতালের ৬ দালালকে আটক করা হয়েছে। রোববার (০৫ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাবের ভ্রাম্যমান টিম নিয়ে ঝালকাঠি পাসপোর্ট অফিসে অভিযান চালিয়ে ২ দালালকে আটক করে ১ হাজার টাকা জরিমানা করা হয়। পরে সদর হাসপাতালে অভিযান চালিয়ে বেসরকারী ক্লিনিকের ৪ দালালকে হাসপাতাল চত্বর থেকে আটক করে ৪ জনকে ২ হাজার টাকা জরিমানা করে।

তারা শহরের বিভিন্ন ক্লিনিকে জড়িত বলে অভিযোগ পাওয়া গেছে। এরপর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গোপন সংবাদের ভিত্তিতে একটি কম্পিউটার কম্পোজের দোকানে গিয়ে ড্রাইভিং লাইসেন্স করার চুক্তি হওয়া সদর উপজেলার জারীকারক কামাল দর্জীকে বিআরটিএ অফিস থেকে আটক করে ম্যাজিষ্ট্রেটের সামনে আনে র‌্যাব। এসময় ওই ব্যক্তি নিজেকে নির্দেশ দাবি করেন। কিন্তু র‌্যাবের নিকট তার ভয়েজ রেকর্ড শুনালে তিনি ঐ লোক নয় বলে দাবি করেন। তবে প্রমাণের ভিত্তিতেই র‌্যাব তাকে ট্রাক করে আটক করে আনলেও দায়িত্বরত নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাছবীর হোসেন তাকে জেলা প্রাশাসক কার্যালয়ে নিয়ে ছেড়ে দেন বলে জানা যায়।

কামাল দর্জীর ব্যাপারে জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাছবীর হোসেনের কাছে জানতে চেয়ে ফোন করা হলে তিনি বলেন, আমি অফিসে আছি। আপনি অফিসে আসেন, কথা বলি।

এ ব্যাপারে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেকুন নাহার বলেন, এমন খবর আমি পেয়েছি। কাল খোঁজ নিয়ে দেখব বিস্তারিত। বিভিন্ন নেতিবাচক কাজের জন্য কামাল দর্জীকে আমি বিভিন্ন সময় ভর্ৎসনা করলে তিনি শোধরাননি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ