৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

ঝালকাঠি পৌর মেয়রের গাড়িতে বোমাহামলা

নিজস্ব প্রতিবেদক :: ঝালকাঠিতে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী এবং বর্তমান মেয়র লিয়াকত আলী তালুকদারের গাড়িতে বোমা নিক্ষেপের ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার (১৮ জুন) রাত সাড়ে ৮টায় শহরের ১ নম্বর চাঁদকাঠি ওয়ার্ডে এ ঘটনা ঘটে। লিয়াকত আলী পৌর আওয়ামী লীগের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন বলে জানা যায়।

সূত্রে জানা গেছে, ঝালকাঠি শহরের ১ নম্বর চাঁদকাঠি ওয়ার্ডে রাত সাড়ে ৮টার দিকে উঠান বৈঠক করছিলেন আওয়ামী লীগ নেতা লিয়াকত আলী তালুকদার। এসময় হঠাৎ করে বোমার বিস্ফোরণ ঘটে। এসময় কর্মী-সমর্থকরা আতঙ্কিত হয়ে ছোটাছুটি শুরু করেন। পণ্ড হয়ে যায় নির্বাচনী উঠান বৈঠক। এ ঘটনায় রাতেই সদর থানায় সাধারণ ডায়রি (জিডি) করেন লিয়াকত আলী তালুকদার।

জিডিতে তিনি উল্লেখ করেন, ১ নম্বর চাঁদকাঠি ওয়ার্ডে অতিথি কমিউনিটি সেন্টারের সামনে রাত সাড়ে ৮টার দিকে বৈঠক চলাকালে নির্বাচনী প্রচারণার মাইক লক্ষ্য করে বোমা নিক্ষেপ করা হয়। আইনশৃঙ্খলার বিঘ্ন ঘটায় তিনি বিষয়টি জিডিভুক্ত করে রেখেছেন।

মেয়র প্রার্থী লিয়াকত আলী বলেন, ‘আমার প্রচারণায় ব্যবহৃত গাড়িকে লক্ষ্য করে বোমা নিক্ষেপ ও বিস্ফোরণের ঘটনায় সাধারণ ভোটারদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। জনসাধারণ আমাকে জয়ী করবে বলে আশা করছি। বোমা নিক্ষেপের মাধ্যমে সাধারণ ভোটারদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে দিতে এ কাজ করা হয়েছে।’

ঝালকাঠি সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, নৌকা প্রতীকের মেয়র প্রার্থী লিয়াকত আলী তালুকদারের উঠান বৈঠক চলাকালে নির্বাচনের প্রচারের জন্য ব্যবহৃত গাড়িকে লক্ষ্য করে বোমা নিক্ষেপের ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিনি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। তদন্ত করে পরবর্তী প্রয়োজনী আইনি পদক্ষেপ নেওয়া হবে।’

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ