২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

টরকী বন্দরে ডাকাতি, যুবক গ্রেপ্তার

গৌরনদী প্রতিনিধি :: বরিশালের গৌরনদী উপজেলার টরকী বন্দর পুলিশ ক্যাম্পের অদূরে ঐতিহ্যবাহি টরকী বন্দরে দূধর্ষ ডাকাতির ঘটনায় জড়িত থাকা সন্দেহে শনিবার টরকী বন্দর এলাকা থেকে ডাকাতিতে জড়িত সন্দেহে রাসেল নামে এক যুবককে পুলিশ গ্রেপ্তার করেছে। ডাকাতির ঘটনার পর পর রাসেল মিয়া গা ঢাকা দেয়। শুক্রবার এলাকায় ফিরে এলে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেপ্তার করে শনিবার বরিশাল অতিরিক্ত চীফ জুডিশিয়াল আদালতে সোপর্দ করেছে।

টরকী বন্দরে ডাকাতির ঘটনায় দায়ের করা মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ কামাল হোসেন জানান, শনিবার গৌরনদী উপজেলার টরকী বন্দর এলাকায় গৌরনদী মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ডাকাতির সাথে সম্পৃক্ত সন্দেহে রাসেল মিয়াকে (৩৫) গ্রেপ্তার করেছে। ওই দিন (শনিবার) গ্রেপ্তারকৃত আসামিকে বরিশাল অতিরিক্ত চীফ জুডিশিয়াল আদালতে সোপর্দ করা হযেছে। ১৫ আগষ্ট রাতে টরকী পুলিশ ক্যাম্পের অদূরে টরকী বন্দরে মুখোশ পড়া অস্ত্রধারী ৪৫/৫০ জনের ডাকাত দল টরকী বন্দরে উত্তরপূর্ব প্রান্তে বড় ব্রীজের উপর ও টরকী বন্দরের ভিতরে দুটি চেক পোষ্ট বসিয়ে ডাকাতি সংগঠিত করে। ডাকাতরা টরকী বন্দরের রায় পট্রি ৬টি, মন্দির গলি ৫টি ও মধ্য চরে ২টি দোকানের তালা বিশেষ যন্ত্র দ্বারা ভেঙ্গে ভিতরে প্রবেশ ফিল্মি ষ্টাইলে ডাকাতি করে নির্বিগ্নে চলে যায়। এ ঘটনায় বন্দরের ব্যবসায়ী ও সুন্দরদী মহল্লার গোবিন্দ সাহার পুত্র মানিক সাহা বাদি হয়ে অজ্ঞাতনামা ২৫ জনকে আসামি করে সোমবার দুপুরে একটি মামলা দায়ের করেছে।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আফজাল হোসেন বলেন, ডাকাতির ঘটনার পর পর রাসেল মিয়া গা ঢাকা দেয়। শুক্রকার এলাকায় ফিরে এলে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেপ্তার করে শনিবার বরিশাল অতিরিক্ত চীফ জুডিশিয়াল আদালতে হাজির করেছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ