১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

টাইমস ইউনিভার্সিটিতে সেমিনার অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

টিইউবি ফরিদপুর থেকে জুবাইয়া বিন্তে কবিরঃ- টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ এর আইন বিভাগের উদ্যোগে “বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষন” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত।

আইন বিভাগের ডিন অধ্যাপক ড. নূর মোহাম্মদ এর সভাপতিত্বে উক্ত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষাবিদ, লেখক, গবেষক ও টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ এর মাননীয় উপাচার্য অধ্যাপক ড. এএইচএম আক্তারুল ইসলাম জিল্লু ।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া এর আইন বিভাগের সাবেক ডিন, শিক্ষাবিদ, লেখক ও গবেষক অধ্যাপক ড. মোঃ শাহাজাহান মন্ডল।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ এর কলা অনুষদের ডিন ও প্রক্টর অধ্যাপক এএইচএম ইসহাক মিয়া। ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন ড. মুহাম্মদ কামরুজ্জামান, ইসলামী বিশ্ববিদ্যালয় এর আল ফিকহ ও লিগ্যাল স্টাডিস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ আমজাদ হোসেন। ঝিনাইদহ জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জনাব মোঃ ওয়াজিদুর রহমান শিথুন এবং টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ এর রেজিস্ট্রার অধ্যাপক আলাউদ্দিন মোল্যাসহ সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উক্ত সেমিনারটি সঞ্চালনা করেন টিইউবি এর আইন বিভাগের লেকচারার মুহাম্মদ আরিফুজ্জামান । সেমিনার শেষে প্রধান অতিথি উপস্থিত সকল অতিথিবৃন্দ ও শিক্ষার্থীদের হাতে সম্মাননা স্মারক ও সার্টিফিকেট তুলে দেন।

সর্বশেষ