২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

টেকসই নিরাপত্তা ব্যাবস্থার জন্য জনগনের সহযোগিতা আবশ্যক : ডিসি খাইরুল আলম

শামীম আহমেদ :: বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ খাইরুল আলম বলেছেন, উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে টেকসই নিরাপত্তা ব্যাবস্থার কোন বিকল্প নেই। সেই টেকসই নিরাপত্তা ব্যাবস্থার জন্য জনগনের সহযোগিতা ও সম্পৃক্ততা আবশ্যক। আর সে উদ্দেশ্য পুলিশকে জনমুখী ও জনবান্ধব করার জন্য বিট পুলিশিং ব্যাবস্থা চালু করা হয়েছে।

আজ মঙ্গলবার(১৮ আগষ্ট) দুপুরে বরিশাল এয়ারপোর্ট থানায় অনুষ্ঠিত বিট পুলিশিং সংক্রান্ত কর্মশালায় তিনি এ সব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, পুলিশি সেবাকে জনগনের নিকট পৌছে দেওয়া, সেবার কার্যক্রমকে গতিশীল ও কার্যকর করা এবং পুলিশের সাথে জনগনের সম্পর্ক বৃদ্ধি করার উদ্দেশ্যে প্রতিটি থানাকে ইউনিয়ন ভিত্তিক বা মেট্রোপলিটন এলাকায় ওয়ার্ড ভিত্তিক এক বা একাধিক ইউনিটে ভাগ করে পরিচালিত পুলিশিং ব্যাবস্থাকে বিট পুলিশিং বলে। তাই আসুন আমরা এই মুজিব বর্ষে বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে জনগনের কাংক্ষিত সেবা নিশ্চিত করে মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলি।

এ সময় আরও উপস্থিত ছিলেন- এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার নাসরিন জাহান, এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ জাহিদ বিন আলম, এয়ারপোর্ট থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোঃ মোস্তাফিজুর রহমানসহ অন্যান্য পুলিশ সদস্যরা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ