২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

ঢাকা হাতিরঝিলে জ্যেষ্ঠ সাংবাদিকের বাসায় দুর্ধর্ষ চুরি !

বরিশাল বাণী: দৈনিক দখিনের সময়’র প্রধান সম্পাদক জ্যেষ্ঠ সাংবাদিক ও কলামিস্ট আলম রায়হানের বাসায় দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। মঙ্গলবার (০৩ মে) দিনগত রাতে ঢাকা হাতিরঝিল থানাধীন মহানগর প্রজেক্টের বাসার জানালার গ্রিল কেটে সাড়ে ৫ ভরি স্বর্ণালঙ্কার ও ১০ লাখ টাকার মালামাল চুরি হয়।
পরে বুধবার (০৪ মে) সকালে পুলিশকে বিষয়টি জানানো হয়।
বুধবার (০৪ মে) দুপুরে হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর চুরির এই ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
তিনি বলেন, বুধবার সকালে হাতিরঝিল থানাধীন মহানগর প্রজেক্টের একটি বাসায় চুরি অভিযোগ পাই। বাসা থেকে স্বর্ণালঙ্কারসহ দামি মালামাল চুরি করে নেওয়া হয়েছে বলে অভিযোগে বলা হয়। আমরা মাত্র বাসাটিতে এসেছি, অভিযোগের সকল তথ্য আমরা যাচাই করে দেখছি।
উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর বলেন, বাসার মালিককে আমরা মামলার জন্য অনুরোধ করেছি। তিনি হয়তো একটি চুরির মামলা করবেন।
মৌখিক অভিযোগে আমরা জানতে পেরেছি, স্বর্ণালঙ্কারের মধ্যে ছিল গলার হাড়, হাতের চুরি, নেকলেস ও টিকলি। এছাড়া দুইটি ক্যামেরা, দুইটি হার্ডডিক্সসহ নগদ চার লাখ টাকা চুরি হয়েছে।
ওই বাসায় বরিশালের জনপ্রিয় পত্রিকা দৈনিক দখিনের সময়’র ভারপ্রাপ্ত সম্পাদক অ্যাডভোকেট আবরার হোসেন তার পরিবারসহ থাকেন। এবার ঈদের ছুটিতে তিনি তার স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়ি বরিশালে আসেন। এ সময় আবরারের বাবা দৈনিক দখিনের সময়’র প্রধান সম্পাদক জ্যেষ্ঠ সাংবাদিক আলম রায়হান বাসায় ঘুমিয়ে ছিলেন।
সাংবাদিক আলম রায়হান জানান, রাতে ফ্ল্যাটের ডাইনিংয়ের পাশের কক্ষে তিনি শুয়ে ছিলেন। বাসার মাস্টারবেড রুমে মূলত চুরির ঘটনাটি ঘটেছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ