২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ – আহত ৩ ।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নাজমুল হক মুন্না :
ঢাকা – বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার সানুহার (চায়না ক্যাম্প) সংলগ্ন জামে মসজিদ ও মাদ্রাসা নামক স্থানে হানিফ পরিবহনের একটি বাস পিছন থেকে সিএনজিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে এক সিএনজির যাত্রী নিহত হন।
গুরুতর আহত হয় চালক সহ তিনজন।স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে প্রথমে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে, বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
এ সময় সড়কের দুপাশে দুই কিলোমিটার জুড়ে যানজট সৃষ্টি হয়। উজিরপুর মডেল থানা পুলিশ যান চলাচল স্বাভাবিক করেন।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ১৯ এপ্রিল শুক্রবার সকাল ১০ টায় উপজেলার সানুহার চায়না ক্যাম্প স্থানে বরিশাল থেকে আশা ( বরিশাল মেট্রো থ-১১-২১৭৪) সিএনজিকে একই দিক থেকে আসা( ঢাকা মেট্রো ব-১২-১৮০০) হানিফ পরিবহনের একটি বাস পিছন থেকে ধাক্কা দিলে, ঘটনাস্থলে বরিশাল সদরের গোরস্থান রোডের,ধোপা বাড়ি মোড়ের মোঃ নুরুল ইসলাম মৃধার পুত্র গোলাম কিবরিয়া রানা নিহত হন। এ সময় সিএনজি চালকসহ অপর দুই যাত্রী গুরুতর আহত হয়, আহতরা হলেন, বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের নুরুল হক পেদার পুত্র জাহিদুল ইসলাম পেদা (৪৫), বরিশাল সদর উপজেলার, গোরস্তান রোডের সালমান হাওলাদার এর পুত্র মোস্তফা (৩০)সিএনজি চালকের পরিচয় জানা যায়নি।
উজিরপুর মডেল থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ তৌহিদুজ্জামান সোহাগ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন। উজিরপুর মডেল থানার পুলিশ পরিদর্শক মোঃ জাফর আহমেদ জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে এবং সড়কের যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

সর্বশেষ