৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

ঢাকা মহানগর প্রেস ক্লাবের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নির্বাচিত হলেন সাংবাদিক সবুর

মো.রাব্বী মোল্লাঃ

প্রথম শ্রেণির নিরপেক্ষ জাতীয় বার্তা সংস্থা বাংলাদেশ নিউজ সিন্ডিকেট (বিএনএস) এর নিজস্ব সংবাদদাতা ও জাতীয় সাংবাদিক সংস্থা (জেএসএস) বাকেরগঞ্জ উপজেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক সাংবাদিক এম এ সবুর ঢাকা মহানগর প্রেস ক্লাবের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। তিনি শুধু একজন সাংবাদিক নয়, একজন সফল ব্যবসায়ী বটে।

ক্লিন হার্ড গ্রুপ কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক তিনি । তার বাবা ছিলেন বরিশাল জেলা বাকেরগঞ্জ উপজেলার ১৪ নং নিয়ামতি, চামটা সরকারি প্রাথমিক বিদ্যালয়”র একজন আদর্শবান শিক্ষক। তিনি এক পুত্র এবং এক কন্যা সন্তান ও সহধর্মিণী সহ বহু শুভাকাঙ্ক্ষী রেখে ২০২০ সালে ইন্তেকাল করেন, তাঁর সহধর্মিণীও চলতি বছরের ৬ জুলাই ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) এম এ সবুর নিজের প্রচেষ্টায় তিল তিল করে গড়ে তোলা ক্লিন হার্ট গ্রুপ কোম্পানিটি আজ সাফল্যের দারপ্রান্তে নিতে সক্ষম হয়েছেন।

এম এ সবুর একজন আদর্শ, সৎ, ন্যায়বান, এবং সাহসী লোক। তার গ্রামের বাড়ি বরিশাল জেলা, বাকেরগঞ্জ উপজেলার ১৪ নং নিয়ামতি ইউনিয়নের চামটা নতুন বাজার এলাকায়। এমএ সবুর ১৯৮৪ সালের পহেলা ফেব্রুয়ারি তার গ্রামের বাড়িতে জন্মগ্রহণ করেন।

সাংবাদিক এম এ সবুর সৃষ্টির মাঝে বেঁচে থাকুক হাজার বছর আমরা তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ