১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কানাইঘাট উপজেলার প্রায় ৯০ ভাগ এলাকা বন্যা প্লাবিত শিকারপুরে আ’লীগ ও স্বতন্ত্রসহ ৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল বানারীপাড়ায় প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আ’লীগের আলোচনা সভা এনায়েতপুর হাটে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা  বাকেরগঞ্জে ওসি'র নির্দেশনায় অভিযানঃ ৮ টি গাঁজার গাছসহ আটক-১ ভোলা জেলা পুলিশের মাসিক অপরাধ ও আইন শৃংঙ্খলা পর্যালোচনা সভা অনুষ্ঠিত ভোলায় পাথরবোঝাই ট্রাক নিয়ে বেইলি ব্রিজ খালে পদ্মা সেতুতে যানবাহনের টোল নির্ধারণ করলো সরকার বরিশালে মানামী লঞ্চের কেবিন থেকে অলঙ্কারভর্তি ব্যাগ চুরি বরিশালে হঠাৎ করেই ৫ নদীর পানি বিপৎসীমার ওপরে

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে ভয়াবহ দুর্ঘটনা, ঘটনাস্থলেই নিহত ১

অনলাইন ডেস্ক।।
ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের শ্রীনগরে বাস-পিকআপভ্যানের ভয়াবহ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যান আরোহী তুষার রাজবংশী (৪৫) নিহত হয়েছেন। শনিবার (৩০ এপ্রিল) সকাল ৯টার দিকে শ্রীনগর উপজেলার চালতিপাড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে।

হাসাড়া হাইওয়ে থানা পুলিশ জানায়, শনিবার স্বাধীন এক্সপ্রেসের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে পিকআপভ্যানের সংঘর্ষ হয়। এসময় পিকআপে থাকা মাছ ব্যবসায়ী তুষার রাজবংশী নিহত হয়। এ ঘটনায় বাসের সামনের অংশও দুমড়েমুচড়ে যায়। তবে বাসে থাকা যাত্রীদের কেউই হতাহত হয়নি। বাস যাত্রীরা জানিয়েছে, এ ঘটনায় আরও অন্তত ২ জন গুরুতর আহত হয়েছে। আহত অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয়রা।

এদিকে এ ঘটনার পর থেকে বাস ড্রাইভার পলাতক রয়েছেন। দুর্ঘটনার শিকার পিকআপভ্যান ও বাসটিকে হাইওয়ে থেকে সড়িয়ে নেয়া হয়েছে। এরপর আবারও সড়ক যোগাযোগ সচল হয়েছে বলে জানিয়েছে হাসাড়া হাইওয়ে থানা পুলিশ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ