৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

তজুমদ্দিনে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, ঝুলন্ত লাশ উদ্ধার

ভোলা প্রতিনিধি :: ভোলার তজুমদ্দিনে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ওই গৃহবধূর নাম অথই চক্রবর্তী (১৮) তিনি ভোলার তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের গোলকপুর গ্রামের সুজন চক্রবর্তীর স্ত্রী।

বুধবার (১৪ জুলাই) রাতে ওই গ্রামের তার স্বামীর বসতঘর থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ৭-৮ মাস আগে গোলকপুর গ্রামের যাদব চক্রবর্তীর মেয়ে অথই চক্রবর্তীর সঙ্গে একই গ্রামের রনজিৎ চক্রবর্তীর ছেলে সুজন চক্রবর্তীর বিয়ে হয়। সুজন ঢাকায় চাকরি করায় অথই তার শ্বশুর বাড়ি থাকতেন। বুধবার বিকেলে শ্বশুর-শাশুড়ি অথইকে ঘরে রেখে ফসলি জমিতে কাজ করতে যান। পরে সন্ধ্যার দিকে তারা বাড়ি ফিরে আসলে ঘরের দরজা-জানালা বন্ধ থাকায় অথইকে ডাকাডাকি করেন। দরজা না খুললে স্থানীয়দের সহযোগীতায় দরজা ভেঙে ঘরের প্রবেশ করলে অথইর ঝুলন্ত লাশ দেখতে পান তারা। পরে স্থানীয়রা পুলিশে খবর দেন। তবে মৃত্যুর কারণ না অজানা থাকায় এ রহস্যজনক মৃত্যুতে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) এসএম জিয়াউর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ থানায় নিয়ে আসে। ময়নাতদন্ত করার জন্য মরদেহ ভোলার সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। তবে এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্টে পেলে নিশ্চিত হওয়া যাবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ