২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

তজুমদ্দিনে দুই মেম্বারপ্রার্থীর সমর্থকের মধ্যে সংঘর্ষে আহত ৩০

ভোলা প্রতিনিধি :: ভোলার তজুমদ্দিনে নির্বাচন পরবর্তী দুই মেম্বার প্রার্থীর সমর্থকের মধ্যে সংঘর্ষ উভয়পক্ষে কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। আহতদেরকে তজুমদ্দিন, ভোলা ও বরিশাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (২২ জুন) সন্ধ্যায় উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার (২২ জুন) সন্ধ্যায় উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বিজয়ী প্রার্থী মোঃ তৈয়বুর রহমান মাস্টারের কমী-সমর্থকরা পাটওয়ারীর দোকানে গেলে পরাজিত প্রার্থী মোঃ শরীফ হোসেনের কর্মী সমর্থকরা তাদের লক্ষ করে ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় তৈয়ব মাস্টারের সমর্থকরা তাদরে ধাওয়া করলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এ ঘটনায় উভয়পক্ষের কমপক্ষে ৩০ কর্মী-সমর্থক আহত হয়েছে।

আহতরা হলেন, ফজলু, বেলায়েত, রিয়াজ, কামাল, শফিক, কামরুল, প্রার্থী শরীফ, সোহাগ, শাহীন, রিপন, বাবলু, হাসিনা, বিবি নুরজাহান, কামাল, নুরে আলম, সুলতার আহাম্মেদ, খোরশেদ আলম, আলমগীর, সবুজ, মিরাজ, জামালসহ ৩০ জন আহত হয়। আহতদের মধ্যে তৈয়ব মাস্টারের কর্মী ফজলুকে বরিশালে রেফার করা হয়। এবং প্রার্থী শরীফের ছেলে সোহাগকে ভোলা সদর হাসপাতালে রেফার করা হয়েছে। বাকিদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক বলেন, সংঘর্ষের ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ