১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঝালকাঠিতে স্ত্রীর যৌতুক মামলায় পুলিশ কর্মকর্তা শ্রীঘরে ববিতে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে বৃদ্ধি পেয়েছে ৫০টি আসন গলাচিপায় স্কুলের কমিটি নিয়ে তর্ক, সহকর্মীর বিরুদ্ধে হামলার অভিযোগ শিক্ষকের টানা দুই মাস মেঘনা ও তেতুলিয়া নদীর অভয়াশ্রমে মাছ ধরার উপর নিষেধাজ্ঞা গলাচিপায় শিক্ষকের হাতে শিক্ষক লাঞ্ছিত, তদন্তে কমিটি আমতলী পৌরসভার বাসস্ট্যান্ডে বাঁশের বেড়া, যাত্রীসেবা সড়কে বাউফলে প্রেমিক যুগলকে না পেয়ে প্রেমিকার বাবাকে মারধর দেশ ও ইসলাম রক্ষায় বৃহত্তর ঐক্যের বিকল্প নেই : চরমোনাই পীর নলছিটিতে ৫ কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা আটক বরিশালে বড়ই বিক্রেতাকে পেটালেন ওয়ার্ড কাউন্সিলর ও তার সহযোগী

‘তপা পাগলা’র মৃত্যুতে ব্যথিত মেয়র সাদিক আবদুল্লাহ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী:

বরিশাল নগরীর অতি পরিচিত মুখ তপন কুমার সাহা ওরফে তপা শুক্রবার পরলোকগমন করেছেন। তার এ মৃত্যুতে অনেকের ন্যায় বরিশাল সিটি কর্পোরেনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহও ব্যথিত হয়েছেন। তপার মৃত্যুর খবর পেয়ে মেয়র দু:খ প্রকাশ করে তার অন্তেষ্ট্রক্রিয়া সম্পন্নের বিষয়েও খোঁজ খবর নেন। মেয়র জানিয়েছেন তপার অন্তেষ্ট্রক্রিয়াসহ যাবতীয় ধর্মীয় কার্যাদির জন্য ব্যয় হওয়া সকল অর্থ তিনি বহন করবেন।
কিছুদিন আগে তপা অসুস্থ হয়ে বরিশাল সদর হাসপাতালে ভর্তি হলে মেয়র সাদিক আবদুল্লাহ উদ্বিগ্ন হয়ে পড়েন। তিনি তপার যথাযথ চিকিৎসা প্রদানের জন্য হাসপাতাল কর্তৃপক্ষের সাথে কথা বলেন এবং চিকিৎসার বিষয়ে খোঁজ রাখেন প্রতিনিয়ত।
একটি সূত্রে জানা গেছে, প্রয়াত তপাকে মেয়র সাদিক ভীষন পছন্দ করতেন। রাস্তায় দেখা হলেই চাওয়ার আগেই তপার হাতে টাকা গুজে দিতেন মেয়র। টাকা পেয়ে হাসি মুখে বিদায় নিতো তপা। মেয়র সাদিক আবদুল্লাহর পিতা পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক মন্ত্রী ও বরিশাল-১ আসনের সাংসদ আবুল হাসানাত আবদুল্লাহও তপাকে ভীষন পছন্দ করতেন। গাড়ী থামিয়ে অনেক দিন তাঁকে তপার হাতে টাকা তুলে দিতে দেখা গেছে।
মেয়রের একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে পিতার মতো মেয়র সাদিক আবদুল্লাহর কাছেও তপা অনেক পছন্দের ছিলো। তপার মৃত্যুতে মেয়র অনেকটাই ব্যথিত হয়েছেন। তপার মৃত্যুর খবর শুনে মেয়র অনেকটা সময় নীরবে কাটিয়েছেন। তিনি প্রয়াতের আত্মার শান্তি কামনা করে বলেছেন তপার অন্তেষ্ট্রক্রিয়ায় থাকতে না পারাটা তাঁকে আরো ব্যথিত করেছে।

সর্বশেষ