২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ রাঙাবালীতে ইয়াবাসহ আটক-১ ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি...

তরুন প্রজন্মকে বিকশিত করে খেলাধুলাই ——-এমপি জ্যাকব

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email


এম.লোকমান হোসেন, নিজস্ব প্রতিবেদক :
যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, খেলাধুলার মাধ্যমে তরুণ প্রজন্মকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। প্রযুক্তির আসক্তির কারনে তরুনরা এখন সোশ্যাল মিডিয়া নিয়ে ব্যস্ত থাকে। খেলাধুলায় আগ্রহ নেই। প্রযুক্তি কেন্দ্রিক তাদের মনোযোগ ও ব্যস্ততার ফলে তরুনরা অলস হচ্ছে। খেলাধুলাই তরুন প্রজন্মকে বিকশিত করে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতা এনে দিয়েছেন বলেই আজ দেশব্যাপী মুজিববর্ষে ফুটবল টুর্ণামেন্টের আয়োজন।

আজ ২৬ জানুয়ারি (মঙ্গলবার) ভোলার চরফ্যাশনে শেখ রাসেল স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্ত ইউনিয়ন ফুটবল টুর্ণামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জ্যাকব বলেন, টেকসই উন্নয়নশীল দেশ গড়তে হলে তরুন প্রজন্মকে নৈতিকতা- উৎকর্ষতা ও উন্নয়নের ধারক-বাহক ও চালক হিসেবে দক্ষতা অর্জন করতে হবে। জীবনমান উন্নয়নে খেলাধুলার মাধ্যমে শারীরিক সুস্থ্যতা ও মানষিক বিকাশে সক্ষমতা অর্জনের বিকল্প নেই।

মুজিববর্ষে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে ফাইনাল খেলায় চরমাদ্রাজ-আহাম্মদপুর মধ্যকার খেলায় চরমাদ্রাজ ইউনিয়ন একাদশ ১-০ গোলে বিজয়ী হয়। পরে প্রধান অতিথি বিজয়ী ও রানার্স আপ দলনেতাদের হাতে ট্রফি তুলে দেন।

এম লোকমান হোসেন
চরফ্যাশন, ভোলা
০১৭২৪২৭২১৮৮

সর্বশেষ