৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

তানহা মোমাছি’র ফেসবুক আইডি হ্যাকড

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ

এবার হ্যাকারের কবলে পড়ে বিপাকে এ প্রজন্মের সম্ভাবনাময়ী চিত্রনায়িকা তানহা মৌমাছি। তিনি জানিয়েছেন, তাঁর ফেসবুক আইডি হ্যাক করা হয়েছে। নিয়ন্ত্রণ হারানো ওই আইডি থেকে বিভ্রান্তিকর কোনো পোস্ট বা ছবি যদি প্রকাশিত হয়, ভক্ত ও শুভানুধ্যায়ীদের সেসব এড়িয়ে যেতে বলেছেন তানহা।

গত ৩১ অক্টোবর ফেসবুক আইডি হ্যাকড হওয়ার পরের দিন (১ নভেম্বর) মিরপুর মডেল থানায় তানহা জিডি (সাধারণ ডায়েরি) করেন। জিডিতে সুজানা উল্লেখ করেছেন, অসৎ উদ্দেশ্য সাধনের জন্য অসাধু ব্যক্তিরা আমার আইডি হ্যাক করেছে। তদন্ত করে দোষীদের আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করেছেন তিনি।

উল্লেখ্য, পরিচালক শাহীন সুমনের ‘কি দারুণ দেখতে’ সিনেমার মাধ্যমে রুপালী পর্দায় আত্নপ্রকাশ করেন। ইতিমধ্যেই তার ‘যে গল্পে ভালোবাসা নেই’, ‘বউ বানাবো তোকে’ ও ‘অনেক দামে কেনা’ সিনেমা গুলো মুক্তি পেয়েছে। এছাড়া তাকে উত্তম আকাশ পরিচালিত শাকিব খান অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমায় আইটেম গানে পারর্ফম করতে দেখা গেছে। এদিকে ‘বাসর ঘর’ ছাড়াও রাকিবুল আলম রাকিব পরিচালিত ‘ইয়েস ম্যাডাম’ এবং মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘আয়না’ চলচ্চিত্রের কাজ শেষ করেছেন তিনি। ডিএইচ বাদল পরিচালিত ‘আমার স্বপ্নে দেখা রাজকন্যা’র কিছু অংশের কাজ বাকি আছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ