৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

তালতলীতে ইউপি চেয়ারম্যানসহ ৬ জন করোনায় আক্রান্ত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

আমতলী (বরগুনা) প্রতিনিধি :: বরগুনার তালতলীতে ইউপি চেয়ারম্যান ও তালতলী থানার এসআইসহ নতুন ৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা হাসপাতাল ও হোম-কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তালতলী উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত ৩৯ জন। এর মধ্যে সুস্থ্য হয়েছেন ২০ জন। একজন মারা গেছেন এবং ১৮ জন চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রবিবার ও সোমবার ছয়জনের নমুনা সংগ্রহ করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের পিসিআর ল্যাব (করোনা ল্যাব) পাঠিয়ে দেয়। বুধবার তাদের নমুনা প্রতিবেদন আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসে। ওই প্রতিবেদনে উল্লেখ আছে বড়বগী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর মিয়া (৫৫), তালতলী থানার এসআই সঞ্জয় কুমার (৫০), তার স্ত্রী মিসেস রীতা রানী (৪০), পুলিশ সদস্য জাকির (২৮), শাহনাজ খাঁন (৩৮) তার মেয়ে জেসিকা (১৪) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা হাসপাতাল ও হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

তালতলী থানার ওসি মোঃ কামরুজ্জামান মিয়া বলেন, এসআই সঞ্চয় কুমার তার স্ত্রী এবং পুলিশ সদস্য জাকির হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন। অপর আক্রান্তরা হোম কোয়ারেন্টাইনে আছেন।

তালতলী উপজেলা হাসপাতালের চিকিৎসক মোঃ ফাইজুর রহমান বলেন, আক্রান্তরা হাসপাতাল ও হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

সর্বশেষ