২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাঙ্গাবালীতে রাসাদ হত্যাকারীর ফাঁ*সির দাবিতে মানববন্ধন হেরাররশ্মি’র বার্ষিক শিক্ষাসফর ও শিল্পী সমাবেশ অনুষ্ঠিত পটুয়াখালীতে মন্দিরে চুরি, পিতলের প্রতিমা ও স্বর্ণালংকার লুট নলছিটিতে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩ নাজিরপুরে ভ্যান চালিয়ে বিএ পাশ করলেন হায়দার আলী তালতলীতে খালাকে হত্যার পর কানের রিং বিক্রি করে খুনিকে টাকা দেয় ভাগ্নে পটুয়াখালী পৌর নির্বাচনে প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা বরিশালে বুফে রেস্তোরাঁয় আগুন, আহত বিএম কলেজের ছাত্রী বরিশালের বাজারে রমজানের আগেই বেড়েছে নিত্যপণ্যের দাম উজিরপুরে মাদ্রাসার পরিত্যক্ত ঘর থেকে অজ্ঞাত বৃদ্ধ’র মরদেহ উদ্ধার

তালতলীতে এক নারীকে পেটানোর ঘটনায় যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা, আটক-১

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

তালতলী (বরগুনা) প্রতিনিধি:

বরগুনার তালতলীতে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে রোজিনা আক্তার নামের এক নারীকে সদর রোডের মনিকা সাতক্ষীরা দধি ঘরের সামনে প্রকাশ্যে রাস্তায় ফেলে পিটিয়ে গুরুতর আহত করছেন উপজেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক মোঃ হাবিবুর রহমান কামাল মোল্লা। মুর্তিমান আতঙ্ক ওই যুবলীগ নেতার ভয়ে তখন কেউ ওই নারীকে রক্ষায় এগিয়ে আসেনি। এ ঘটনায় তালতলী থানায় মামলা হয়েছে। পুলিশ অন্যতম আসামী শ্রী সাগরকে গ্রেফতার করেছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
জানা গেছে, উপজেলার নলবুনিয়া গ্রামের নজরুল ইসলামের স্ত্রী রোজিনা আক্তার মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাত টার দিকে তালতলী এসে পারিবারিক কথা বলার জন্য জলিলুর রহমান কোকো নামের একজনের সাথে দধি খাচ্ছিলেন। এ সময় তালতলী উপজেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান কামাল মোল্লার সহযোগী শ্রী সাগর ও সাগর মিয়া নামের দুইটি ছেলে ওই দধিঘরে ঢুকে মোবাইলে তাদের ছবি ধারন করে। ওই সময়ে রোজিনা তাদের ছবি তুলতে নিষেধ করলে ক্ষেপে যান সাগর ও তার আরেকসহ যোগী সাগর মিয়া। এক পর্যায় তারা ওই নারীকে দধি ঘরে বসে মারধর শুরু করে। এর কিছুক্ষন পরই যুবলীগ নেতা কামাল মোল্লা এসে ওই নারীকে টেনে হেচড়ে রাস্তায় নিয়ে যান এবং রাস্তায় ফেলে প্রকাশ্যে বেধরক মারধর করে।
এ ঘটনায় ওই রাতেই রোজিনা আক্তার বাদী হয়ে তালতলী থানায় যুবলীগ নেতা কামাল মোল্লা সহ তিনজনকে আসামী করে থানায় মামলা হয়েছে। পুলিশ শ্রী সাগরকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।
ওই নারীর পরিচিত জলিল বলেন, আমি আর রোজিনা আপা সাতক্ষীরা দধি ঘরে বসে দধি খাচ্ছিলাম এমন মুহুর্তে উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক কামাল মোল্লার পালিত সন্ত্রাসী শ্রীসাগর ও সাগর মিয়া নামের দুই বখাটে এসে আমাদের ছবি তুলছিল। তাদের ছবি তুলতে রোজিনা নিধেষ করলেই তারা আপার উপর ক্ষিপ্ত হয়ে মারধর শুরু করে। এর কিছুক্ষন পরই কামাল মোল্লা এসে রোজিনা আপাকে টেনে হেচড়ে রাস্তায় নামিয়ে বেধরক মারধর করে। শতশত লোক দাড়িয়ে দেখলেও যুবলীগ নেতার ভয়ে কেউ তাকে রক্ষায় এগিয়ে আসেনি।
তালতলী উপজেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক কামাল মোল্লা বলেন, এ ঘটনার সাথে আমার কোন সংশ্লিষ্টতা নেই। আমাকে মিথ্যা ভাবে জড়ানো হয়েছে। তবে তিনি দুইসাগরের পক্ষ অবলম্বন করে বলেন, এক সাগরের হাতে ব্যন্ডেজ সে কিভাবে ওই নারীকে মারধর করলো।
এ বিষয়ে বরগুনা জেলা যুবলীগ সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ বলেন, এ বিষয়টি আমি জানিনা। অভিযোগ পেলে দ্রুত সময়ের মধ্যে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। তিনি আরো বলেন, আমার দলে কেউ বদনাম করবে এমন কারো দলে জায়গা হবেনা।
তালতলী থানার ওসি মোঃ কামরুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। শ্রী সাগর নামের এক আসামীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। অপর আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ