১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

তালতলীতে গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক কারবারী গ্রেফতার

হারুন অর রশিদ,
আমতলী (বরগুনা) প্রতিনিধি।
চলমান মাদক বিরোধী অভিযানে বরগুনার তালতলী থানা পুলিশ অভিযান চালিয়ে ১২ পিচ ইয়াবা ও ৫ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারীকে গ্রেফপ্তার করেছে। আজ (বুধবার) দুপুরে দুই কারবারীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল (২৫ অগাষ্ট) মঙ্গলবার সন্ধ্যার পরে উপজেলার সোনাকাটা ইউনিয়নের মধ্যনিন্দ্রা এলাকার জামাল আকনের মাছের আড়ৎতের সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে তালতলী থানার উপ-পরিদর্শক মাহবুবুল আলমের নেতৃত্বে পুলিশ একই ইউনিয়নের ছোট আমখোলা গ্রামের আব্দুল মোতালেব মাস্টারের পুত্র চিহ্নিত মাদক কারবারী মোঃ শাহজাদা (৫২) এবং নিদ্রা এলাকার চান মিয়া হাওলাদারের পুত্র রাহাত হাওলাদারকে (১৯) আটক করে। এসময় তাদের দেহ তল্লাশী করে ১২ পিচ ইয়াবা ও ৫ গ্রাম গাঁজা উদ্ধার করে তালতলী থানায় নিয়ে আসে।

আটক দুই কারবারীর বিরুদ্ধে তালতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করে ওই মামলায় গ্রেয়তার দেখিয়ে আমতলী উপজেলা সিনিয়র ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করেন। আদালতের বিজ্ঞ বিচাররক তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়।

তালতলী থানার পরিদর্শক (ওসি) মোঃ কামরুজ্জামান মিয়া মুঠোফোনে বলেন দুই কারবারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আজ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ