২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিখ্যাত মনীষীদের দৃষ্টিতে যেমন ছিলেন মহানবী হযরত মুহাম্মদ (সা.) ২৫ বছরেও শান্তি ফেরেনি পাহাড়ে ! বাস্তবায়ন হয়নি পার্বত্য শান্তিচুক্তির অধিকাংশ ধারা বাকেরগঞ্জে ককটেল বিস্ফোরণ ! আটক-৩, সাড়াশি অভিযান চলছে শেবাচিম পরিচালক ও চিকিৎসকের উপর ক্ষুব্ধ হলেন স্বাস্থ্য সচিব চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই নবায়ন ও ট্রেড লাইসেন্সবিহীন প্রতিষ্ঠানের খোঁজে মাঠে বিসিসি বরিশালে চুরি হওয়া ১৭টি মোবাইল উদ্ধার করে মালিকদের হস্তান্তর জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি হওয়া অনিশ্চিত কেয়া’র বিয়ের আসরেই স্ত্রীকে চুমু দেওয়ায় ‘ডিভোর্স’! বন্ধুর স্ত্রীর গোসলের ভিডিও ধারণ, অতঃপর. . . . .. .

তালতলীতে ছাত্রলীগ নেতাসহ ৪ জনকে কুপিয়ে জখম

হারুন অর রশিদ
আমতলী (বরগুনা) প্রতিনিধি

বরগুনার তালতলীতে জমিজমা বিরোধের জের ধরে এক ছাত্রলীগ নেতাসহ ৪ জনকে পুলিশের সামনেই কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ ওয়াজেদ তালুকদার গং এর বিরুদ্ধে। আহত ছাত্রলীগ নেতা উপজেলার কড়রইবাড়ীয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রেজাউল সরদার।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্ধায় করড়ইবাড়ীয়া ইউনিয়নের হেলেঞ্চাবাড়ীয়া প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, রেজাউল সরদার (২৭) বাবা অবসরপ্রাপ্ত প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফ আলী সরদার (৭০) ভাই কাউসার সরদার (২২) আত্মীয় মাসুম সরদার (৩৭) ও মোজাম্মেল সরদার(৫২)। গুরুতর আহত অবস্থায় তাদের তালতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য কলাপাড়া মেডিকেল কমপ্লেক্সে প্রেরন করেন।

ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা গেছে, আশরাফ আলী সরদারের ক্রয় কৃত জমি নিয়ে প্রতিপক্ষ ওয়াজের তালুকদার গং এর সঙ্গে দীর্ঘদিন ধরে দন্দ চলছে। আদালতের রায়ও আশরাফ আলী সরদারের পক্ষে এসেছে। স্থানীয়ভাবে একাধিকবার সালিশ মীমাংসায় আশরাফ সরদারের পক্ষে রায় হয়।
ঘটনার সময় ওই জমিতে ধানের চারা রোপন করতে গেলে ওয়াজেদ তালুকদার গং রা তাতে বাধা দেয়। এ সময় তালতলী থানার এসআই রাকিবুল ইসলাম ও সঙ্গে ফোর্সের উপস্থিতিতেই ওয়াজের তালুকদার, ইউসুফ তালুকদার, ইউনুস তালুকদার, হেমায়েত তালুকদার, ফেরদাউস তালুকদার, মজিবর তালুকদার, রাসেল তালুকদার, আশরাফ আলী তালুকদার সহ প্রায় ৭-৮ জন তাদেরকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করে।

ঘটনার বিষয়ে ওয়াজেদ তালুকদারের কাছে জানতে চাইলে, তিনি প্রশ্ন এড়িয়ে বলেন আমি আপনাদের সাথে সামনাসামনি দেখা করব।

তালতলী থানার এসআই রাকিবুল ইসলাম বলেন, ঘটনার সময় আমি ও একজন ফোর্স উপস্থিত ছিল। এক পক্ষ চাষাবাদ করতেছিল অন্য পক্ষ তাতে বাধা দেয় এ নিয়ে তর্ক-বিতর্কের সৃষ্টি হয় একপর্যায়ে দুই পক্ষের মধ্যেই সংঘর্ষের সৃষ্টি হয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সক্ষম হই।

তালতলী থানার (ওসি) সাখাওয়াত হোসেন তপু বলেন, ঘটনাটি শুনেছি এ বিষয়ে এখন পর্যন্ত কেউথানায় অভিযোগ করেনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ