২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে ভ্যাপসা গরম, অবশেষে বৃষ্টি ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন

তালতলীতে প্রকাশ্যে সন্ত্রাসীদের অস্ত্র মহড়া ও যুবককে হত্যার চেষ্টার অভিযোগ ।।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদন ।। বরগুনার তালতলীতে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রকাশ্যে প্রতিপক্ষ সন্ত্রাসীদের অস্ত্র মহড়া ও বনি আমিন নামের এক যুবককে হত্যার চেষ্টা চালিয়েছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে।

 

গত শুক্রবার দুপুর ১ টার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনাটি বরগুনার তালতলী উপজেলার ছোট ভাইজোড়া গ্রামের।

 

আহত বনি আমিন বর্তমানে মুমূর্ষ অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা রয়েছে।

 

জানা যায়, ১৪৪ ধারা ভঙ্গ করে দেশীয় অস্ত্র নিয়ে ত্রাস সৃষ্টি করে আদালতের নিষেধাজ্ঞাকৃত জমিতে ঘর তোলার চেষ্টা করে একদল ভাড়াটে সন্ত্রাসী। এ সময় বনি আমিন নামের ঘর তুলতে বাঁধা দেওয়ায় লোহার পাইপ দিয়ে পিটিয়ে তার ডান পা ভেঙে দেয় ওই ভাড়াটে সন্ত্রাসীরা। 

 

এ জমি নিয়ে বরগুনা নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে একটি ১৪৪ ধারার মামলা চলমান আছে। বিরোধীয় জমিতে কোন পক্ষকে অবৈধ প্রবেশ করতে নিষেধাজ্ঞা জারি করেছে আদালত।

 

আহত সূত্রে জানা যায়, ঘটনার দিন হঠাৎ করে তালতলী পাড়া এলাকার মৃত ছোট ভাইজোড়া এলাকার মৃত অম্বাসিন মগের মেয়ে মাখেন ও তালুকদার পাড়া এলাকার লুফ্রু মগের মেয়ে তেজে ওরফে মাসেজেন উল্লেখিত খতিয়ানের জমি নিজেদের পৈত্রিক সম্পত্তি দাবী করে একটি টিনের ঘর তৈরি করতে আসে। এসময় কবলাদার শাহ আলম মিস্ত্রির ছেলে বনি আমিন এসে বাধা দিলে ছোট ভাইজোড়া এলাকার সেরাজ গাজীর ছেলে সোবাহান গাজীর নেতৃত্বে খবির তালুকদারের ছেলে হাসান তালুকদার, সোবাহান আকনের ছেলে মাসুম বিল্লাহ, মিরাজ, সোবাহান গাজীর ছেলে মোস্তফা, মেনাজ আকনের ছেলে সোবাহান আকন, খবির তালুকদারসহ প্রায় ১৪-১৫ ভাড়াটে সন্ত্রাসীরা প্রকাশ্যে দিনের আলোতে বগি দাও, লোহার পাইপ, বাশের লাঠিসহ দেশীয় অস্ত্রের মহরা দিয়ে ত্রাস সৃষ্টি করে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে । লোহার পাইপ দিয়ে পিটিয়ে বনি আমিনদের ডান পা ভেঙে দেয় সন্ত্রাসীরা।

 

মোবাইল ফোনে ঘটনার বিষয় তালতলী থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

 

পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে । সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা শেবাচিমে প্রেরণ করে। বর্তমানে তিনি এ হাসপাতালে পুরুষ অর্থপেডিক্স ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

 

এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরো জানান।

 

সর্বশেষ