২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিখ্যাত মনীষীদের দৃষ্টিতে যেমন ছিলেন মহানবী হযরত মুহাম্মদ (সা.) ২৫ বছরেও শান্তি ফেরেনি পাহাড়ে ! বাস্তবায়ন হয়নি পার্বত্য শান্তিচুক্তির অধিকাংশ ধারা বাকেরগঞ্জে ককটেল বিস্ফোরণ ! আটক-৩, সাড়াশি অভিযান চলছে শেবাচিম পরিচালক ও চিকিৎসকের উপর ক্ষুব্ধ হলেন স্বাস্থ্য সচিব চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই নবায়ন ও ট্রেড লাইসেন্সবিহীন প্রতিষ্ঠানের খোঁজে মাঠে বিসিসি বরিশালে চুরি হওয়া ১৭টি মোবাইল উদ্ধার করে মালিকদের হস্তান্তর জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি হওয়া অনিশ্চিত কেয়া’র বিয়ের আসরেই স্ত্রীকে চুমু দেওয়ায় ‘ডিভোর্স’! বন্ধুর স্ত্রীর গোসলের ভিডিও ধারণ, অতঃপর. . . . .. .

তালতলীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত 

কাওসার হামিদ, তালতলী (বরগুনা) প্রতিনিধি
বরগুনার তালতলীতে  ‘দুর্ঘটনা-দুর্যোগ হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি’ প্রতিপাদ্যকে সামনে রেখে শুরু হচ্ছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত ।
মঙ্গলবার (১৫ নভেম্বর) বেলা১১ টার দিকে  তালতলীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভবনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
অগ্নিনির্বাপণ ও নানা দুর্যোগে দায়িত্ব পালন করা সংস্থাটি বুধবার (১৬ নভেম্বর) পর্যন্ত তিন দিনের ‘ফায়ার সপ্তাহ-২০২২’ ঘোষণা করা হয়। তালতলী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো.বদিউজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান রেজবী উল কবীর জোমাদ্দার। বিশেষ অতিথি  ছিলেন তালতলী উপজেলা নিবার্হী অফিসার এসএম সাদিক তানভীর।
ফায়ার স্টেশনের গাড়ি পাম্প, অগ্নিনির্বাপণ ও উদ্ধার সরঞ্জামামি প্রদর্শন এবং সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে স্কুল-কলেজ, হাট-বাজার, শিল্প প্রতিষ্ঠান বিপণিবিতান, শপিংমলসহ বিভিন্ন স্থানে গণসংযোগ, মহড়া প্রদর্শন  ও লিফলেট বিতরণ করা হয়।
Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ