২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা মধ্যরাত থেকে সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ বোরহানউদ্দিনে ভোটারদের টাকা দেওয়ার ছবি ভাইরাল, ক্ষমা চাইলেন ইউপি চেয়ারম্যান উপজেলা নির্বাচন ঘিরে ভোলার উপকূলীয় এলাকায় কোস্টগার্ড মোতায়েন

তালতলীতে বাচ্চাকে দুধ খাওয়ানোর ছবি তুলে কুপ্রস্তাব : অতঃপর গৃহবধূকে ধর্ষণ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরগুনা প্রতিনিধি :: বরগুনার তালতলীতে জোরপূর্বক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রাম পুলিশ আবদুর রাজ্জাক হাওলাদারের (২৮) বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। শনিবার (৩ এপ্রিল) বিকেলে এ মামলাটি দায়ের করা হয়।

অভিযুক্ত রাজ্জাক হাওলাদার (২৮) ছোটবগী ইউনিয়নের দক্ষিণ গেন্ডামারা এলাকার (গ্রাম পুলিশ) চৌকিদার। তবে তিনি পলাতক রয়েছেন।

জানা গেছে, তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নে দুই সন্তানের জননী ভুক্তভোগী গৃহবধূ তার ছোটকন্যা সামিরার জন্ম নিবন্ধনের জন্য প্রায় দুই মাস আগে চৌকিদার আবদুর রাজ্জাক হাওলাদারের কাছে ৫শ’ টাকা দেন। কয়েক দিন আগে আড়াই বছরের শিশুকন্যাকে দুধ খাওয়াতে খাওয়াতে ওই গৃহবধূ ঘুমিয়ে পড়েন। হঠাৎ চৌকিদার রাজ্জাক এসে তার নিজ মোবাইলে সেই ছবি ধারণ করেন। পরে মোবাইলের ধারণ করা ছবি দেখিয়ে চৌকিদার ওই গৃহবধূকে কুপ্রস্তাব দেয়। এতে সে রাজি না হলে গত বুধবার ওই চৌকিদার রাজ্জাক গৃহবধূর ঘরে প্রবেশ করে জোরপূর্বক তাকে ধর্ষণ করে।

এই ঘটনার বিষয়ে তালতলী থানার ওসি মো. কামরুজ্জামান মিয়া জানান, গৃহবধূকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ওই গৃহবধূকে বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত চৌকিদার রাজ্জাককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সর্বশেষ