১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
প্রখ্যাত সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই কর্মস্থলে সিনিয়র-জুনিয়র সম্পর্ক বরিশালে হোমিওপ্যাথি চিকিৎসকদের ঈদ পুনর্মিলনী ও মধুমাস উদযাপন কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নতুন চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহীদুল আলম ভোলায় পুলিশের সহায়তায় বাকপ্রতিবন্ধী মেয়ে খুঁজে পেলো নিরাপদ আশ্রয়স্থল পটুয়াখালী চেম্বার অব কমার্সের মাসিক সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন অধ্যাপক ডাঃ মনিরুজ্জামান শাহীন নির্মিত হলো জিনিয়া জিনি'র মিউজিক ভিডিও 'ও সাথী' ঢাকার শীর্ষ সন্ত্রাসী ২টি হত্যা মামলায় মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী বিপ্লব উজিরপুরে গ্রেফতার

তালতলীতে মুক্তিযোদ্ধার ক্ষেতের ফসল চুরি

হারুন অর রশিদ,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ
তালতলীর গাববাড়িয়ায় মুক্তিযোদ্ধা আঃ গনি তালুকদারের ক্ষেতে মরিচ ও মুগ ডাল রাতের আধারে কে বা কারা চুরি করে নিয়ে যায়। অবশেষে ক্যাম্প পুলিশের উপস্থিতিতে চোর সনাক্ত করা হয়।
বরগুনার তালতলী উপজেলার গাববাড়িয়া গ্রামের মুক্তিযোদ্ধা আঃ গনি তালুকদারের ১১বিঘা জমিতে মুগ ডাল ও ৪ শতক জমিতে মরিচ রোপন করা হয়। সময়মতো পাঁকা ফসল ঘরে তোলার আগেই প্রতি রাতের অন্ধকারে ফসলসহ গাছ উপড়ে ফেলে স্হানীয় সংঘবদ্ধ চোরচক্র। এভাবে কয়েক দিনের ৩ শতক জমির ক্ষেতের মরিচসহ গাছ উপড়ে নিয়ে যায়। বিষয়টি তালতলী থানা পুলিশের এসআই মোঃ নজরুল ইসলামকে জানালে তিনি ৬ মে সকালে ঘটনা দেখতে সঙ্গে যাদব বাবুকে নিয়ে মরিচ ক্ষেত দেখতে আসেন। একদিন যেতে না যেতেই গতকাল ৭ মে ভোরে ৭/৮ জন চোরকে মুগ ডাল তুলতে দেখেন মুক্তিযোদ্ধা আঃ গনি তালুকদারের ছেলে মোঃ নাসির তালুকদার।এ বিষয়ে এস আই মোঃ নজরুল ইসলামকে জানালে তিনি তাৎক্ষনিক সরেজমিনে যান এবং চোরদের ডাল তুলতে দেখেন।চিহ্নিত চোররা হলো ছালাম খা, ইলিয়াছ খা, আব্বাস খাসহ ৬/৭ জন মহিলা চুরির কাজে ছিল। চোরদের মধ্যে ইলিয়াছ খা ডাকাতি মামলার ১০ বছর সাজাপ্রাপ্ত ফেরারি আসামী। যার মামলা নং- ৩৩/২০০২। বরগুনা সহকারী দায়রা জজ, ২য় আদালত। একই গ্রামের আঃ রশিদ হাওলাদারকে জমি সংক্রান্ত জের ধরে ধারালো দা দিয়ে দিবালোকে কুপিয়ে খুন করে এবং চাঞ্চল্যকর সংখ্যালঘু ১৪ পরিবারকে নির্যাতনের পর দেশ ত্যাগ গডফাদার এই ইলিয়াচ খা। ছালাম খা সন্ত্রাসী মামলার আসামী মামলা নং- জিআর-২১৯/১৮। পুলিশ দেখে এরা ক্ষেত থেকে পালিয়ে যায়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ