২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

তালতলীতে স্ত্রীর সঙ্গে অভিমান করে বিষপানে আত্মহত্যা

বরগুনা প্রতিনিধি :: বরগুনার তালতলীতে স্ত্রীর সঙ্গে অভিমান করে দুই সন্তানের বাবা আতিক হোসেন (৩২) বিষপানে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠিয়েছে।

আজ শনিবার ভোরে উপজেলার হেলেঞ্চাবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও নিহত আতিকের স্ত্রী রাছুমা বেগম জানান, উপজেলার হেলেঞ্চাবাড়িয়া এলাকার ফারুক মৃধার ছেলে আতিক হোসেন ও তার স্ত্রী দুই ছেলেমেয়েকে নিয়ে একই গ্রামে তার শ্বশুরবাড়িতে থাকতেন। সম্প্রতি শ্বশুরবাড়ির অদূরেই আলাদা ছোট্ট একটি বাড়ি করে বসবাস শুরু করছিলেন তারা। এ নিয়েই স্বামী ও স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়াঝাটি হচ্ছিল। গতকাল শুক্রবার সন্ধ্যার পরে খাওয়া শেষে ঝগড়াঝাটি করে উভয় শুয়েছিল। হঠাৎ আতিক হোসেন বাথরুমের কথা বলে বাইরে গেলে কিছুক্ষণ পরই বমি করতে করতে ঘরে আসেন। আতিকের স্ত্রী রাছুমা বেগমের চিৎকারে লোকজন এসে মুখে বিষপানের নমুনা দেখে তাকে বাঁচানোর চেষ্টা করলেও ঘটনার পরপরই তিনি মারা যান।

এ বিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান মিয়া বলেন, আতিক কীটনাশক পানে আত্মহত্যা করেছে বলে থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে। তাকে ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ