২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

তেগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কলাপাড়া প্রতিনিধি ঃ
পটুয়াখালীর কলাপাড়ার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান তেগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের  ২০২৪ সালের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ ফেব্রুয়ারি) সকালে তেগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এই অনুষ্ঠিত হয়। প্রধান শিক্ষক মো. শাহাদুল ইসলাম’র সভাপতিত্বে বিদায়ী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তেগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও মিঠাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান কাজী হেমায়েত উদ্দিন হিরন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,“ এস এস সি পরীক্ষার্থীদের ভালো প্রস্তুতি নিয়ে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে, ভাল ফলাফলের মাধ্যমে নিজেকে আলোকিত করতে হবে। শুধু শিক্ষার সার্টিফিকেট অর্জনই নয়, বরং জ্ঞান ও গুণের সমৃদ্ধিতে নিজেকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলাই হচ্ছে শিক্ষার মূল আদর্শ।”

বিদ্যালয়ের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন তেগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মতিউর রহমান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মিঠাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক, শহিদুল ইসলাম বশির খান, সংরক্ষিত ইউপি সদস্য নাসিমা বেগম, গণমাধ্যমকর্মী ইমন আল আহসান প্রমূখ। আলোচনা সভা শেষে বিদ্যালয় ও শিক্ষার্থীদের সফলতা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন তেগাছিয়া মাধ্যমিক হাইস্কুলের শিক্ষক আলহাজ্ব মো. মতিউর রহমান । তেগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ছাত্রী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন তেগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুমন চন্দ্র হাওলাদার ও মো. সাইফুল ইসলাম।

সর্বশেষ