১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কানাইঘাট উপজেলার প্রায় ৯০ ভাগ এলাকা বন্যা প্লাবিত শিকারপুরে আ’লীগ ও স্বতন্ত্রসহ ৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল বানারীপাড়ায় প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আ’লীগের আলোচনা সভা এনায়েতপুর হাটে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা  বাকেরগঞ্জে ওসি'র নির্দেশনায় অভিযানঃ ৮ টি গাঁজার গাছসহ আটক-১ ভোলা জেলা পুলিশের মাসিক অপরাধ ও আইন শৃংঙ্খলা পর্যালোচনা সভা অনুষ্ঠিত ভোলায় পাথরবোঝাই ট্রাক নিয়ে বেইলি ব্রিজ খালে পদ্মা সেতুতে যানবাহনের টোল নির্ধারণ করলো সরকার বরিশালে মানামী লঞ্চের কেবিন থেকে অলঙ্কারভর্তি ব্যাগ চুরি বরিশালে হঠাৎ করেই ৫ নদীর পানি বিপৎসীমার ওপরে

দঃভবানীপুর ক্বারীসাব হুজুরের কবর জিয়ারত, মাদ্রাসা পরিদর্শন এবং ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন- এইচ এম মাসুম বিল্লাহ !

নিজেস্ব প্রতিবেদক! ঝালকাঠির নলছিটি উপজেলার নাচনমহল ইউনিয়নের কৃতী সন্তান জনাব এইচ এম মাসুম বিল্লাহ ওই ইউনিয়নের দঃভবানীপুর ক্বারীসাব হুজুরের কবর জিয়ারত, মাদ্রাসা পরিদর্শন এবং ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।

গত রবিবার (১লা মে) সন্ধ্যা সাড়ে ৫ টায় ঈদের আগাম শুভেচ্ছা বিনিময় ও ইফতার মাহফিলে যোগ দিতে ওই ইউনিয়নের দক্ষিন ভবানীপুর খলিফা বাড়ি জামে মসজিদে যান।

এ সময় তিনি সেখানে অবস্থিত দঃভবানীপুর ক্বারীসাব হুজুরের কবর জিয়ারত করেন এবং হুজুরের প্রতিষ্ঠিত নূরানী মাদ্রাসা পরিদর্শন করেন। পরিদর্শন কালে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং মাদ্রাসা কতৃপক্ষের সাথে মতবিনিময় করেন এবং খোঁজখবর নেন। এ সময় মাদ্রাসার উন্নয়ন খাতে দশ হাজার টাকা আর্থিক সহায়তার আশ্বাস দেন এবং সুবিধা-অসুবিধা সম্পর্কে অবহিত করতে বলেন। খবর পেয়ে মাদ্রাসার বেশকিছু শিক্ষার্থী সেখানে এলে তিনি শিশুদের সাথে কুশল বিনময় করেন এবং আপ্যায়নের ব্যবস্থা করেন।

পরে তিনি খলিফা বাড়ি জামে মসজিদে ইফতার মাহফিলে যোগদেন এবং সকলের সাথে দোয়ায় শরীক হন। পরে বেল্লাল খলিফার মাহফিলের জন্য ২ হাজার টাকা আর্থিক সহায়তা করেন। এলাকার মানুষের সার্বিক উন্নয়নের কথা বলেন এবং সুবিধা -অসুবিধা কথা জানানোর কথা বলে তিনি চলে যান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ