৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভোলায় অনলাইন মার্কেটিং ও কমিউনিটি মিনি ফেয়ার ২০২২ অনুষ্ঠিত নৌকা মুক্তির সোপান, দেশের মানুষকে মুক্তি দিয়েছে নৌকা নির্ধারিত সময়ের পাঁচ ঘন্টা আগেই শুরু হলো রাজশাহীতে বিএনপির গণসমাবেশ জাতীয় সাংবাদিক সংস্থা’র নবনির্বাচিত কেন্দ্রীয় পরিষদকে বরিশাল নেতৃবৃন্দের শুভেচ্ছা শেখ হাসিনা সরকার রাষ্ট্র ক্ষমতায় না এলে এদেশে কোন সম্প্রীতি থাকবে না আবারও এদেশে পাকিস্তানী পতাকা উ... জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হলেন বরিশালের মামুন-অর-রশিদ বরিশালে কর্মীদের জুতাপেটা করে শাসন করলেন ছাত্রলীগ নেতা জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটিতে পুনরায় পদ পেলেন বরিশালের দুই সাংবাদিক "টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ" ক্যাম্পাস জীবনের শেষ প্রান্তে জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটি গঠন

দপদপিয়া-নলছিটি সড়কের সংস্কার কাজ দ্রুত শেষ করার দাবী

নিজস্ব প্রতিবেদক :: দেড় বছরেও দপদপিয়া-নলছিটি সড়কের সংস্কার কাজ শেষ না হওয়ার প্রতিবাদে ও দ্রুত সড়ক চলাচল উপযোগী করে দুর্ভোগ লাঘবের দাবিতে সড়ক অবরোধ করেছে বিক্ষুব্ধ জনতা।

বুধবার (১০ মার্চ) সকাল ৯টায় ঝালকাঠির নলছিটি উপজেলার কুমারখালি এলাকায় এ ঘটনা ঘটে। এসময় সড়কের দুই দিকে অসংখ্য যানবাহন আটকা পড়ে।

অবরোধকারীরা জানায়, সড়ক সংস্কার ও প্রশস্তকরণের নামে মাসের পর মাস দুর্ভোগ পোহাতে হচ্ছে। দ্রুত কাজ না হওয়ায় ধুলোবালিতে ঘরে থাকা যাচ্ছে না। দোকানপাট, হোটেল সবকিছুতে ধুলোর আস্তর জমছে। মাত্রাতিরিক্ত ধুলোবালির কারণে মানুষের সর্দি, চর্মরোগ, কাশিসহ শ্বাসকষ্টজনিত রোগ বাড়ছে। জনদুর্ভোগ কমাতে উন্নয়ন কার্যক্রম চলাকালীন বারবার পানি দেয়ার নিয়ম থাকলেও তা মানা হচ্ছে না। সড়ক ও জনপদ কর্তৃপক্ষের কাছে যেকোনো মূল্যে জনগুরুত্বপূর্ণ এ সড়কটির কাজ দ্রুত শেষ করতে হবে। অন্যথায় এ সড়ক অবরোধ অনির্দিষ্টকালের জন্য চলবে।

তারা আরো জানায়, ঠিকাদার এই রাস্তার কাজের শুরু থেকে নানা অনিয়মের আশ্রয় নিচ্ছেন, নিম্নমানের কাজ করছেন। স্থানীয়রা বার বার তার বিরুদ্ধে অভিযোগ দিয়ে ও কোন সুরাহা হচ্ছে না। অদৃশ্য ইশারায় ঠিকাদার দীর্ঘদিন থেকে কাজ ফেলে রাখায় মানুষের দুর্ভোগ সীমা ছাড়িয়েছে।

অবরোধকালে এলাকার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ