৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

দর্শনা থানার শ্রেষ্ঠ এএসআই মহিউদ্দিন, শ্রেষ্ঠ কনস্টেবল আজহারুল

এম.এ.আর নয়ন,স্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা থানার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হয়েছেন মোঃ মহিউদ্দিন এবং শ্রেষ্ঠ কনস্টেবল নির্বাচিত হয়েছেন মোঃ আজহারুল ইসলাম। ভালো কাজের স্বীকৃতিস্বরূপ তারা এই পুরস্কার অর্জন করলেন।

বুধবার (২৩শে সেপ্টেম্বর) দর্শনা থানায় উপস্থিত হয়ে পুলিশ সদস্যদের কর্মস্পৃহা বৃদ্ধি করতে শ্রেষ্ঠ এএসআই ও কনস্টেবলের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মোঃ আবু রাসেল।এ সময় উপস্থিত ছিলেন দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাহাব্বুর রহমান, ওসি (তদন্ত) শেখ মাহাবুবুর রহমান, সেকেণ্ড অফিসার এসআই সাইফুল ইসলামসহ থানার অন্যান্য পুলিশ সদস্যরা।

উল্লেখ্য, দর্শনা থানা হিসেবে স্বীকৃতি পাওয়ার পর উক্ত থানার প্রথম অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন মোঃ মাহাব্বুর রহমান। যোগদানের পর থেকে একেরপর এক ভালো কাজ করে অর্জন করেছেন সকলের আস্থা।পর পর চরবার নির্বাচিত হয়েছেন জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ। তাকে প্রতিটা অভিযানে সহযোগিতা করে থানার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হলেন মোঃ মহিউদ্দিন এবং শ্রেষ্ঠ কনস্টেবল নির্বাচিত হলেন মোঃ আজহারুল ইসলাম। ভবিষ্যতে আরও ভালো কাজ করে পুলিশের সুনাম বৃদ্ধি করার জন্য পুরস্কারপ্রাপ্ত পুলিশ সদস্যরা সকলের সহযোগিতা কামনা করেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ