২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন শ ম রেজাউল করিম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ::: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-১ (পিরোজপুর সদর-নাজিরপুর-ইন্দুরকানি) আসনের সফল সংসদ সদস্য মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম আজ তাঁর দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

আজ সোমবার (২০ নভেম্বর) সকালে একমাত্র ছেলে ব্যারিস্টার শেখ তানভীর করিম রাসেলকে সাথে নিয়ে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগ কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেন তিনি।

এসময় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এর আইনজীবী কার্যলয় (পুরানা পল্টন) থেকে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগ কার্যালয়ে পর্যন্ত যেন একটুকরো পিরোজপুরে পরিণত হয়। তাঁর নির্বাচনী এলাকা থেকে আসা নেতাকর্মীদের স্লোগানে স্লোগানে রাজপথ মুখোরিত হয়ে উঠে।

পিরোজপুর জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু, জেলা আওয়ামী লীগের সদস্য গোপাল বসু, জেলা আওয়ামী মৎস্যজীবী লীগে আহবায়ক সিকদার চাঁন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি শফিউল হক মিঠু, যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মো. কামরুজ্জামান খান শামীম, জেলা যুবলীগের সহ-সভাপতি জাহিদুল ইসলাম পিরু, জেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জিয়াউল আহসান জিয়া, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম বায়জিদ হোসেন, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, স্বেচ্ছাসেবক লীগ শেখ হাসান মামুন, জসিম হাওলাদার রায়হান, রাসেল সিকদার, জেলা ছাত্রলীগের সভাপতি অনিরুজ্জামান অনিক, সাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ সজল সহ জেলা ও উপজেলা, কলেজ শাখা ও পৌর ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অপরদিকে নাজিরপুর মুক্তিযোদ্ধা কামান্ড কাউন্সিলের কমান্ডার শেখ আব্দুল লতিফ, নাজিরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু, নাজিরপুর কৃষকলীগের আহবায়ক বীর মু‌ক্তি‌যোদ্ধা এস এম নজরুল ইসলাম বাবুল, উপজেলা আ.লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নির্জন কান্তি বিশ্বাস, নাজিরপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তুহিন হালদার তিমির, ম‌হিলা ভাইস চেয়ারম‌্যন শাহ‌রিয়ার ফের‌দৌস রুনা, উপজেলা যুবলীগের সভাপতি এম খোকন কাজী, সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস, শেখমাটিয়া ইউপি চেয়ারম্যান আতিয়ার রহামান চৌধুরী নান্নু, নাজিরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম চৌধুরী তাপস, সাধারণ সম্পাদক আল আমীন প্রমুখ। এছাড়া পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম বায়েজিদ হোসেন বলেন, পিরোজপুর-১ আসনের মাটি বাংলাদেশ আওয়ামী লীগের ঘাটি। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এই জনপদের কৃতি সন্তান। করোনাক্রান্তিকালে তিনি নিজের জীবনের মায়া উপেক্ষা করে যেভাবে পিরোজপুরবাসীর পাশে থেকেছেন তা এ এলাকার সাধারণ জনগণ মনে রাখবে। তারাই ভোট দিয়ে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমকে আবারও জাতীয় সংসদে পাঠাবেন।

জেলা আ.লীগের সহ-সভাপতি ও জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু বলেন, পিরোজপুর-১ আসন সংসদ সদস্য হিসেবে বিগত পাঁচ বছরে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম যে উন্নয়ন করেছেন তা অতীতের কোন সংসদ সদস্যই করেন নি। মাটি ও মানুষের ভালোবাসা নিয়ে তিনি আবারও জাতীয় সংসদে পিরোজপুরের জনগণের প্রতিনিধিত্ব করবেন।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেন, আমরা আজ নমিনেশন পেপার সাবমিট করতে এসেছি। শত শত লোক এখানে আওয়ামী লীগ অফিসের সামনে এসেছে। এই গণজোয়ার ও গণজাগরণ দেখে আমরা খুবই আনন্দিত। তফসিল ঘোষণার পর থেকে সারা গ্রাম বাংলায় মানুষের মধ্যে নির্বাচনমুখী জোয়ার এসেছে। দারুণ অনুপ্রেরণা এসেছে। বাংলাদেশের মানুষ গণতন্ত্রে বিশ্বাস করে।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বলেন, মানুষ এটা বিশ্বাস করে যে আওয়ামী লীগ নির্বাচনমুখী দল, কেননা এদেশে গণতন্ত্রকে প্রতিষ্ঠা করেছে আওয়ামী লীগ। আওয়ামী লীগ সব নির্বাচনে জয়লাভ করেই সরকার গঠন করেছে। আর এবারেই আমরা প্রমাণ করব বাঙালি জাতি নির্বাচনমুখী জাতি। যারা এই নির্বাচন বানচাল করার প্রচেষ্টায় ব্যস্ত তাদের আমরা শিক্ষা দেব। অবশ্যই আমরা নির্বাচনে জয় লাভ করব। সেদিনের অপেক্ষায় আছি যেদিন প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা আবার সরকার গঠন করব এবং আমাদের যেসব অর্জন আমরা এখনও করতে পারিনি সেগুলো অবশ্যই অবশ্যই অর্জন করব।

সর্বশেষ