১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
প্রখ্যাত সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই কর্মস্থলে সিনিয়র-জুনিয়র সম্পর্ক বরিশালে হোমিওপ্যাথি চিকিৎসকদের ঈদ পুনর্মিলনী ও মধুমাস উদযাপন কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নতুন চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহীদুল আলম ভোলায় পুলিশের সহায়তায় বাকপ্রতিবন্ধী মেয়ে খুঁজে পেলো নিরাপদ আশ্রয়স্থল পটুয়াখালী চেম্বার অব কমার্সের মাসিক সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন অধ্যাপক ডাঃ মনিরুজ্জামান শাহীন নির্মিত হলো জিনিয়া জিনি'র মিউজিক ভিডিও 'ও সাথী' ঢাকার শীর্ষ সন্ত্রাসী ২টি হত্যা মামলায় মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী বিপ্লব উজিরপুরে গ্রেফতার

দশমিনায় অবৈধ বালুর ড্রেজার জব্দ, জরিমানা

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীর দশমিনা উপজেলার রনগোপালদী ইউনিয়নের ৩নং ওয়ার্ড দক্ষিণ রনগোপালদী নদীতে অবৈধ বালু উত্তোলনের সময় ড্রেজার জব্দ ও জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সংশ্লিষ্ট সূত্রে জানাযায়, সোমবার দুপুরে সহকারি কমিশনার(ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবদুল কাইয়ুম গোপন সংবাদের ভিত্তিতে রনগোপালদী ইউনিয়নের ৩নং ওয়ার্ড দক্ষিণ রনগোপালদী নদীতে অবৈধ বালু উত্তোলন করে মালিকানাধীন জমি ভরাট করার সময় অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনার সময় নদী থেকে অবৈধ বালু উত্তোলনের কারণে ড্রেজার, ২৭টি ড্রাম, ২শত মিটার পাইপ জব্দ করে ড্রেজার মালিককে ৪৯ হাজার ৯০০ টাকা জরিমানা করেছেন।

অভিযানের সময় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যজিষ্ট্রেট আবদুল কাইয়ুম কবলেন, অবৈধ বালু উত্তোলনের কারণে নদী ভাঙ্গনসহ পরিবেশের ভারসাম্য নষ্ট হচ্ছে, তাই অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে অভিযান অব্যহত থাকবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ