২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আগামীকাল আমতলীর ৬টি ইউপি নির্বাচন ২৯টি অধিক ঝুকিপূর্ণ ভোট কেন্দ্রের জন্য কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্র... গলাচিপায় ঘর পেল ৫০০ ভূমিহীন ও গৃহহীন পরিবার পিরোজপুর জেলায় ২ হাজার গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর দেয়া জমি ও ঘর প্রদান ২১ তারিখ সারাদিন, নৌকা মার্কায় ভোট দিন: উপজেলা চেয়ারম্যান শাহিন শাহ ২১ জুন নিরুত্তাপ ভোটের প্রস্তুতি কাউখালীতে মুজিব শতবর্ষের ২য় পর্যায়ে আড়াই ’শ গৃহহীন পরিবার ঘর পাচ্ছেন কাউখালীতে নৌকা মার্কার বিশাল মিছিল ও পথসভা দেহেরগতি ৫ নং ওয়ার্ড ওয়ার্কার্স পার্টির উদ্যোগে হাতুড়ি মার্কার ব্যাপক গণসংযোগ বরিশালসহ দেশের সব বিভাগের অধিকাংশ জায়গায় আজ বৃষ্টি হতে পারে এপাড়ে এবং ওপাড়ে সকল বাবারা সুখে থাকুনঃ আজ বিশ্ব বাবা দিবস

দাদার লালসার শিকার বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরী

সজ্ঞিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি।
পটুয়াখালীর গলাচিপার গজালিয়া গ্রামের এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ভুল বুঝিয়ে প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে চাচাতো দাদার ওপর। এ ঘটনা ঘটার ছয়দিন পর গলাচিপা থানায় কিশোরীর চাচাতো দাদা মো. জালাল গাজীকে (৬৫) অভিযুক্ত তার বাবা মামলা দায়ের করেছেন।
ঘটনার শিকার প্রতিবন্ধী কিশোরীটিকে শারীরিক পরীক্ষার জন্য পটুয়াখালী জেলারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন গলাচিপা থানার ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম।
মামলা সূত্রে জানা গেছে, গলাচিপা উপজেলার গজালিয়া ইউনিয়নের দক্ষিণ চরচন্দ্রাইল গ্রামের গজালিয়া ব্রিজ বাজারের চায়ের দোকানদার একই গ্রামের মো. জালাল গাজী। তিনি ও কিশোরী সম্পর্কে দাদা-নাতি। ওই দোকানে বুদ্ধি প্রতিবন্ধী ১২ বছরের কিশোরী গেলে চা দোকানি জালাল গাজী বিভিন্ন সময় খাবারসহ বিভিন্ন প্রলোভন দেখাতো। ঘটনার দিন ১২ এপ্রিল দুপুরের দিকে কিশোরীটি দোকানে গেলে তাকে ভুল বুঝিয়ে দোকানের পেছনে নিয়ে মুখ চেপে ধর্ষণ করে। এ সময় তার মুখ থেকে হাত সরে গেলে কান্নাকাটির শব্দ পেয়ে রেজাউল গাজী ঘটনাস্থলে ছুটে যান। এ সময় অভিযুক্ত জালাল গাজী দৌড়ে পালিয় যায়। পরে সে বাড়ি এসে তার মায়ের কাছে সব খুলে বলে। এ ঘটনায় তার বাবা বাদী হয়ে অভিযুক্ত জালাল গাজীর বিরুদ্ধে গলাচিপা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।এ প্রসঙ্গে গলাচিপা থানার ওসি এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, এ ঘটনায় রবিবার (১৮ এপ্র্রিল) রাতে কিশোরীর বাবা মো. জালাল গাজীর নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। তাকে পরীক্ষার জন্য পুটুয়াখালী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আসামি গ্রেপ্তার চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ