২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

দিন-দুপুরে ব্যবসায়ীর উপর হামলা চালিয়ে ১ লক্ষ ৭০ হাজার টাকা ছিনতাই !

সজ্ঞিব দাস, গলাচিপা, পটুয়াখালী।

পটুয়াখালীর রাঙ্গাবালীতে প্রকাশ্য দিবালোকে এক ব্যবসায়ীর উপর অতর্কিত হামলা চালিয়ে ১ লক্ষ ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা। শনিবার দুপুর অনুমান আড়াইটার দিকে রাঙ্গাবালীর বড় বাইশদিয়া ইউনিয়নের ফেলাবুনিয়া লঞ্চঘাট এলাকায় এ ঘটনা ঘটে। আহত ব্যবসায়ীকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য রাঙ্গাবালী সদরের প্রাইভেট হাসপাতালে প্রেরন করেছে। এ ঘটনায় রাঙ্গাবালী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, শনিবার দুপুর অনুমান আড়াইটার দিকে উপজেলার ফেলাবুনিয়া লঞ্চঘাট এলাকায় ব্যবসায়ী মো: লিমন প্যাদা’র উপর অতর্কিত হামলা চালায় সন্ত্রাসী তনিক খন্দকার (২৫), জিয়া খন্দকার (৪৫), মাসুদ গাজী (৩০), মো: আরাফাত (২১) ও তসলিম (৫০)। এসময় সন্ত্রাসীরা ব্যবসায়ী লিমন প্যাদা’র মাথায় লাঠি দিয়ে আঘাত করে গুরুতর রক্তাক্ত জখম করে ১ লক্ষ ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয়। আহত ব্যবসায়ীকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য রাঙ্গাবালী সদরের প্রাইভেট হাসপাতালে প্রেরন করে।

আহত ব্যবসায়ী মো: লিমন প্যাদা বলেন, ’শনিবার দুপুর অনুমান আড়াইটার দিকে রাঙ্গাবালীর বড় বাইশদিয়া ইউনিয়নের ফেলাবুনিয়া লঞ্চঘাট এলাকা থেকে বাড়ী ফেরার পথে সন্ত্রাসী তনিক’র নেতৃত্বে আমার উপর অতর্কিত হামলা চালায় সন্ত্রাসীরা। এসময় আমার মাথায় লাঠি দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করে ১ লক্ষ ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয়।’

রাঙ্গাবালী থানার ওসি জগলুল হাসান বলেন, ’আমি বর্তমানে বরিশালে রয়েছি। থানার কর্তব্যরত কর্মকর্তাকে বিষয়টি দেখার জন্য বলা হয়েছে।’ রাঙ্গাবালী থানার ডিউটি অফিসার এসআই আল আমিন বলেন,’ এ বিষয়ে আহত ব্যবসায়ীর পক্ষ থেকে একটি অভিযোগ দেয়া হয়েছে। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ গ্রহন করা হচ্ছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ