৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সাংবাদিক অপু রায় এবং সাংবাদিকপুত্র জারিফ এর মৃত্যুতে শোক প্রকাশ ঝালকাঠিতে পৃথক ঘটনায় দুই লাশ উদ্ধার উজিরপুরে ফলজ গাছ কেটে অসহায় নারীর বসতবাড়ি দখলের পায়তারা গ্যাস সংযোগ না থাকায় পটুয়াখালীতে গড়ে ওঠেনি শিল্পকারখানা ৬ দফা দাবি আদায়ে পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট অগ্নি দূর্ঘটনায় তিনটি পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছেন মির্জাগঞ্জ বিএনপি। নাজিরপুরে ইট বোঝাই নৌকা ডুবে ব্যবসায়ীর মৃত্যু নদীতে অবৈধ জাল অপসারণ, ভোলায় বাড়ছে মাছের উৎপাদন শেবাচিম হাসপাতালে শয্যা বাড়ায় বেড়েছে রোগীর ভোগান্তি! মসজিদের সম্পত্তি দখল করলে দুই বছরের কারাদণ্ডের বিধান রেখে সংসদে বিল পাস

দীর্ঘ এক যুগ পর নীলগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন, সভাপতি হলেন সুমন মিত্র

পটুয়াখালী প্রতিনিধিঃ দীর্ঘ এক যুগ পরে নীলগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। এতে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য সুমন মিত্রকে সভাপতি নির্বাচিত করায় গোটা নীলগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ কর্মীরা আনন্দিত।
গত কাল ২৯ নভেম্বর রাতে কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. নাজমুল হক ও সাধারণ সম্পাদক মো. ফয়জুল ইসলাম আশিক তালুকদারের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি অনুমোদন করা হয়।
দীর্ঘ এক যুগ পর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি হওয়ায় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগসহ আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতা কর্মীরা খুশি হয়েছেন। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার জন্য এ কমিটি দেওয়া হয়েছে বলে একটি সূত্র নিশ্চিত করেছেন। সুমন মিত্র এর পারিবারিক রাজনৈতিক বৈশিষ্ট্য পিতা, বাবু শুনিল মিত্র ইউনিয়ন আওয়ামিলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, মাতা মমতা রানী সাবেক ইউপি সদস্য, ভাই শাওন মিত্র উপজেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক ও আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের সাথে জাড়িত।
বিএনপি এজেন্ডা বাস্তবায়নের জন্য একটি কুচক্রী মহল সদ্য সভাপতি সুমন মিত্র কে নিয়ে নানা গুজব ছড়াচ্ছে এতে ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুন্ন হয়। এমন অপপ্রচারের বিরুদ্ধে সদ্য নীলগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সুমন মিত্র সাংবাদিকদের বলেন, আমি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আমার নানা মুক্তিযোদ্ধা ছিলেন আমার বাবা আওয়ামী পরিবারের সন্তান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আমার ভাই কলাপাড়া এমবি কলেজের ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক আমি নীলগঞ্জ ইউনিয়নে ২০১১ সনে ৪ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছি। একটি কুচক্রী মহল হীন পাঁয়তারায় লিপ্ত রয়েছে দলের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য তারা মিশনে নেমেছেন আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। জামাত বিএনপির সকল অপকর্মের বিরুদ্ধে আমরা ছাত্রলীগ সোচ্চার আছি ও থাকবো। বিএনপির কোন ষড়যন্ত্র নীলগঞ্জ ছাত্রলীগকে দাবিয়ে রাখতে পারবেনা।
আমাকে নীলগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নির্বাচিত করায় কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে ধন্যবাদ জানাচ্ছি। নীলগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সকল নেতা কর্মীকে সাথে নিয়ে দলকে সুসংগঠিত করবো।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ