২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

দুমকিতে চেয়ারম্যান প্রার্থী ও সমর্থকদের ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ওবায়দুর রহমান অভি,
প্রতিনিধি(দুমকি)পটুয়াখালী: পটুয়াখালীর দুমকিতে উপজেলা পরিষদ নির্বাচনে কাপ পিরিচ এর প্রার্থী ও তার কর্মীদের ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন কাওসার আমিন হাওলাদার।

শুক্রবার রাত সাড়ে ৮টার দুমকি প্রেসক্লাব মিলনায়তনে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে বক্তব্যে বলেন, শুক্রবার দুপুর ২টার দিকে উপজেলার মুরাদিয়ার ২নং ওয়ার্ডের কাবিল হাওলা এলাকায় বাদ জুম্মা স্থানীয় একটি মসজিদের মুসুল্লিদের সাথে সাক্ষাৎ করে ফেরার পথে আনারস প্রতীকের সমর্থকরা আমার ব্যবহৃত গাড়ির উপর আঘাত করে। আমি গাড়ি থেকে নেমে তাদেরকে কারন জিজ্ঞেস করলে তারা অতর্কিত হামলা চালায়। উক্ত হামলায় আমি, এ্যাড. আহশান কবির রিয়াজ (৩৫) ওলিউর রহমান গাজী (৩৩)সহ কয়েকজন সমর্থক আহত হয়। এর আগে শুক্রবার সকালে মুরাদিয়া বোর্ড অফিস বাজারে আমার দুই কর্মীকে মেহেদী মিজানের কর্মীরা মারধর করে এবং সন্ধ্যায় আমার প্রচার কার্যে মাইকিংয়ের সময় অটো ড্রাইভারকে মারধর করেছে।

কাওসার আমিন আরো বলেন, আনারস প্রতীকের প্রার্থী মেহেদী মিজানের সমর্থকরা আমাকে খুন করার জন্য পূর্ব পরিকল্পিত ভাবে আমার উপর হামলা করেছে যার কয়েকটি অডিও ক্লিপ ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে এবং আমার কাছে সংরক্ষিত আছে।

পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর কাওসার আমিন বলেন, যেহেতু এক‌ই দিনে তিনটি ঘটনা ঘটেছে, এগুলো প্রমানাদি সহ রির্টানিং কর্মকর্তা ও থানায় লিখিত অভিযোগ কিছুক্ষণের মধ্যেই করা হবে। আমি বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি আপনাদের মাধ্যমে এমন ন্যাক্কার জনক ঘটনা তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

দুমকি প্রেসক্লাবের উপদেষ্টা এইচএম আনোয়ার হোসেনের সভাপতিত্বে এসময় পটুয়াখালী ও দুমকি প্রেস ক্লাবের বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।#

সর্বশেষ