২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা

দুর্নীতির অভিযোগে চুয়াডাঙ্গায় দুই ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম এ আর নয়ন, চুয়াডাঙ্গা :

অনিয়ম ও দুর্নীতির অভিযোগে চুয়াডাঙ্গায় দুই ইউপি চেয়ারম্যানকে বরখাস্ত করা হয়েছে। বুধবার (১লা জুলাই) রাতে এ সংক্রান্ত খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে।

বরখাস্তের কারণ হিসেবে প্রাথমিকভাবে জানা যায়, মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক অস্বচ্ছলদের জন্য দুর্যোগ সহনীয় ঘর নির্মাণ প্রকল্পের কাজে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ প্রমাণিত হওয়ায় জীবননগর উপজেলার বাঁকা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান, হাসাদাহ ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম বিশ্বাস (রবি) এবং ইউপি সদস্য বৈদ্যনাথপুর গ্রামের শ্যামল মণ্ডলকে বরখাস্ত করা হয়েছে।
এর আগে ঘর নির্মাণ কাজে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ ওঠায় বিষয়টি এতদিন তদন্তাধীন ছিলো। তাদের বিরুদ্ধে নিয়ম ও দুর্নীতির অভিযোগের সত্যতা পাওয়ায় তাদেরকে দায়িত্ব থেকে বরখাস্ত করেছে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়।
তবে এ বিষয়ে জানার জন্য জীবননগর উপজেলা নির্বাহী অফিসার এস এম মুনিম লিংকন এর সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

সর্বশেষ