১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

দুর্বৃত্তদের ছোড়া গুলিতে পুলিশসহ আহত ৪

পটুয়াখালীর কলাপাড়ায় দুর্বৃত্তদের ছোড়া গুলিতে দুই পুলিশসহ চারজন আহত হয়েছে। সোমবার দিবাগত রাতে উপজেলার লতাচাপলী ইউনিয়নের পৌরগোজা নামক এলাকায় এ ঘটনা ঘটেছে।

আহতরা হলেন-মহিপুর থানার এএসআই তারেক, কনস্টেবল সিরাজুল, মোটরসাইকেল চালক ইউসুফ ও স্থানীয় দুলাল সরদার। আহতদের প্রথমে কুয়াকাটা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। পরে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গভীর রাতে পাঁচ-ছয়জন সদস্যের একটি দুর্বৃত্তের দল পৌরগোজা নামক গ্রামে প্রবেশ করে। এ সময় তারা আজিজ মাস্টারের বাড়িতে ডাকাতির প্রস্তুতি চালায়। স্থানীয়দের খবরে কাছাকাছি টহলে থাকা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে দুই পুলিশ সদস্যসহ স্থানীয় আরও দুইজন আহত হয়েছেন। পরে পুলিশসহ স্থানীয়রা ধাওয়া দিলে তারা পালিয়ে যান।

মহিপুর থানার ওসি (তদন্ত) হাফিজুর রহমান জানান, দুর্বৃত্তদের ছোড়া গুলিতে পুলিশের দুই সদস্য আহত হয়েছে। এছাড়া আরও স্থানীয় দুজন আহত হয়। তবে অপরাধীদের ধরতে ইতিমধ্যে পুলিশের একাধিক টিম অভিযান শুরু করেছে। এ ঘটনায় মহিপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ