১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

দেওয়ান নাজমুলের কথায় নাচবেন রোমিও – চমকতারা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এ আল মামুন, বিনোদন প্রতিবেদকঃ পরিচালক ,গীতিকার ও কাহিনীকার দেওয়ান নাজমুলের কথায় এবার আইটেম সং এর একটি গানে নাচে আইটেম গার্ল হিসেবে অংশ নিবেন মঞ্চ টেলিভিশন ও চলচ্চিত্র অভিনেত্রী চমকতারা । আর এই আইটেম সং টিতে চমকতারার সাথে অভিনয় করবেন আহমেদ সাব্বির রোমিও ।
পরিচালক দেওয়ান নাজমুল জানান- “চমকতারার নিজস্ব ইউটিউব চ্যানেলের জন্য নির্মাতা, সাংবাদিক ও অভিনতা আহমেদ সাব্বির রোমিও একটি গান লেখার জন্য আমাকে অনুরোধ করেন । গানটি ফিল্মিক আইটেম সং ঘরানার। ইতোমধ্যেই গানটি লেখা শেষ করেছি । আগামী সপ্তাহে গানটির রেকর্ডিংয়ের কাজটি সম্পন্ন করা হবে । রেকর্ডিংয়ের পর পরই দ্রততম সময়ে গানটির ভিডিও চিত্র ধারন করা হবে ।”

সাংবাদিক ও অভিনেতা আহমেদ সাব্বির রোমিও জানান, “চিত্রনায়িকা চমকতারার চলচ্চিত্রে আইটেম সং এর যাত্রায় প্রথম গানটিই ছিলো পরিচালক দেওয়ান নাজমুলের লেখা । পরিচালক এ জে রানা নির্মিত একটি ছবিতে ওই আইটেম সং টি বেশ দর্শক নন্দিত হয়েছিলো। সেকারণেই গানটি লেখার জন্য আমরা তাঁকেই নির্বাচন করেছি। তাছাড়া চমকতারার সাথে আমার বন্ধুত্ব প্রায় এক যুগের। আমাদের মাঝে বন্ডিংটাও বেশ চমৎকার । দীর্ঘ সময় আমরা একসাথে অভিনয় করেছি । আশা করি দর্শক ভালো কিছু দেখতে পাবেন ।

তিনি আরও বলেন- এই আইটেম সংটির ভিডিও চিত্র নির্মাণ করবেন তরুণ নির্মাতা আকতারুল আলম তিনু ।

সর্বশেষ