২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

দেহেরগতি ইউপির নবনির্বাচিত চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা প্রদান

শফিকুল ইসলাম, বাবুগঞ্জঃ বরিশাল বাবুগঞ্জ উপজেলা ৩ নং দেহেরগতি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ মশিউর রহমান কে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়েছে। রবিবার সকালে দেহেরগতি ৩নং ওয়ার্ডের মেম্বার পদে বিজয়ী যুবলীগ নেতা মোঃ শাহআলম মোল্লার পক্ষ থেকে নবনির্বাচিত চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।

এসময় ৩নং ওয়ার্ডের মেম্বার পদে বিজয়ী যুবলীগ নেতা মোঃ শাহআলম মোল্লা বলেন ৩, নং ওয়ার্ডের সকল সমস্যা দূর করে ও হতদরিদ্রদেরকে ভিজিডি, ভিজিএফ, বয়স্কভাতা, বিধবাভাতাসহ সরকারের সকল ধরনের সহায়তা সঠিক ভাবে প্রদান করব। সকলকে সাথে নিয়ে মানুষ যাতে সেবা পায় এবং মানুষের দোরগোড়ায় যাতে সেবার ব্যবস্থা হয় তিনি সেজন্য কাজ করবেন।৩ নং ওয়ার্ড এর সকল মানুষকে সমান সুযোগ সুবিধা দেয়া হবে বলে জানান।

এসময় তিন বার নির্বাচিত সফল ইউপি চেয়ারম্যান মশিউর রহমান সকলের উদ্দেশ্যে বলেন,আমি ইউনিয়নবাসীর আশা পূরণ করতে বদ্ধ পরিকর। ইউনিয়নের সকল সমস্যা দূর করে একটি ডিজিটাল ইউনিয়ন এবং আধুনিক সেবা প্রদানে তিনি সচেষ্ট থাকবেন।
তিনি বলেন, মানুষের সেবা করাই আমার কাজ সেই সেবা আমি করে যাচ্ছি এবং আগামীতেও করে যাব।’

তিনি আরো বলেন, করোনা মহামারি থেকে মুক্ত না হওয়া পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলের প্রতি তার আহ্বান জানান।
এবং জাতির পিতা যে ক্ষুধা ও দারিদ্র মুক্ত উন্নত, সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়তে চেয়েছিলেন সেই স্বপ্ন আমরা পূরণ করব-এটাই আমাদের প্রতিজ্ঞা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ