৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নৌকা মুক্তির সোপান, দেশের মানুষকে মুক্তি দিয়েছে নৌকা নির্ধারিত সময়ের পাঁচ ঘন্টা আগেই শুরু হলো রাজশাহীতে বিএনপির গণসমাবেশ জাতীয় সাংবাদিক সংস্থা’র নবনির্বাচিত কেন্দ্রীয় পরিষদকে বরিশাল নেতৃবৃন্দের শুভেচ্ছা শেখ হাসিনা সরকার রাষ্ট্র ক্ষমতায় না এলে এদেশে কোন সম্প্রীতি থাকবে না আবারও এদেশে পাকিস্তানী পতাকা উ... জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হলেন বরিশালের মামুন-অর-রশিদ বরিশালে কর্মীদের জুতাপেটা করে শাসন করলেন ছাত্রলীগ নেতা জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটিতে পুনরায় পদ পেলেন বরিশালের দুই সাংবাদিক "টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ" ক্যাম্পাস জীবনের শেষ প্রান্তে জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটি গঠন সুনিল বরন হালদার এর “পাখি”

দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

এম.এ.আর নয়ন, স্টাফ রিপোর্টার:

বহুল প্রচলিত জাতীয় দৈনিক “আজকের বসুন্ধরা” পত্রিকার ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
শুক্রবার (২৫শে সেপ্টেম্বর) সকাল ১০টার সময় রাজধানী ঢাকার বাংলামোটর হোমটাউন এসি মার্কেটে পত্রিকাটির  হেড অফিসে এই প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আজকের বসুন্ধরা পত্রিকার সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ সোহেল রানা। পত্রিকাটির প্রকাশক শওকত হোসেনসহ সকল জেলা ও উপজেলা প্রতিনিধি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।এ সময় সম্পাদক সোহেল রানা বলেন, দেশের সকল জেলা ও উপজেলা প্রতিনিধিদের অক্লান্ত পরিশ্রমে আমরা আজ ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে পারলাম। করোনার মতো মহামারী ভাইরাসের কারণে অনেক পত্রিকা বন্ধ হয়ে গিয়েছে। কিন্তু সকলের আন্তরিকতার কারণে আমরা আগের মতোই পত্রিকা প্রকাশ করে যাচ্ছি। আপনারা সকলে যদি আন্তরিক হয়ে পত্রিকাটি নিজের মনে করে কাজ করেন তাহলে আমরা আরও অনেক দূর এগিয়ে যেতে পারবো।আলোচনা সভা শেষে গুরুত্বপূর্ণ রিপোর্ট তৈরী করে পত্রিকার সুনাম বৃদ্ধি করায় বেশ কয়েকজন সংবাদকর্মীর হাতে সম্মাননাসূচক ক্রেস্ট তুলে দেওয়া হয়। এছাড়া ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ভারপ্রাপ্ত সম্পাদক সোহেল রানার হাতেও সম্মাননাসূচক ক্রেস্ট তুলে দেন পত্রিকার সিনিয়র সাংবাদিকবৃন্দ। আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের পর মধ্যাহ্ণ ভোজনের মধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ