১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চাল-চুলা নিভু নিভু ! হতাশায় হাজারো জেলে পরিবার জনবিরোধী বাজেট ঈদের আনন্দ ধ্বংস করেছে : নতুনধারা ঈদের নামাজের গুরুত্বপূর্ণ মাসয়ালা ঘুমের মধ্যে স্ট্রোক করে তরুণ সাংবাদিকের মৃত্যু! বরিশালের বিমান বন্দরে পাওনা টাকা চাওয়ায় যুবককে মারধর।। শেবাচিম হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি হলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী বৃক্ষ রোপন ও চারা বিতরণীর কর্মসূচী উদ্বোধন করেন প্রতিমন্ত্রী জাহিদ ফারুক মুলাদীতে ডোবা থেকে ছাগল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার গৌরনদীতে চাঁদা না পেয়ে আওয়ামী লীগ নেতার নেতৃত্বে হামলা, ব্যবসায়ী আহত ৩ হাজার নেতাকর্মীদের আপ্যায়ন করালেন প্রতিমন্ত্রী মহিববুর রহমান

ধর্ষণে বাধা, অতঃপর ৫ বছরের শিশুকে হত্যা করে মৃতদেহের সঙ্গে অপকর্ম!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভয়ঙ্কর, নারকীয় ঘটনা ঘটেছে ভারতের উড়িষ্যার নয়নগড় জেলায়। এই ঘটনায় প্রধান অভিযুক্ত ১৮ বছরের এক যুবক। পুলিশ সূত্রে জানা গেছে, ওই যুবকের বাড়িতে ফল আনতে গিয়েছিল ছোট্ট ওই মেয়েটি। সে সময় বাড়িতে একাই ছিল ওই যুবক। মা ও তার বোন গিয়েছিলেন কাজে।
এই সময় মেয়েটিকে ফাঁকা ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে ওই যুবক। কিন্তু তাতে বাধা দেয় শিশুটি। ক্ষিপ্ত হয়ে যুবককে আঁচড়ে ও কামড়েও দেয় ওই শিশু
সে সময় ধ্বস্তাধ্বস্তির এক পর্যায়ে শিশুটিকে মেরে ফেলে অভিযুক্ত। কিন্তু এতেও মেটে না তার মনোবাসনা। মৃতদেহকে ধর্ষণের চেষ্টা করে সে। তাতেও ব্যর্থ হয়। কিন্তু হাল ছাড়ে না সে। শেষপর্যন্ত মেয়েটির ফ্রকের মধ্যে নিজের ইচ্ছাপূরণ করে।
এরপর মেয়েটির মৃতদেহ একটি বস্তায় ভরে পুকুরের ধারের ঝোপে রেখে আসে। নারিকেলের ডালপালা দিয়ে বস্তাটি ঢেকে দেয়। কিন্তু ঘরে এসে দেখে শিশুটির লেগিংস তার ঘরেই পড়ে রয়েছে। পরে সেটি পুকুরের মধ্যে ফেলে দেয় সে।

গত কয়েকদিন ধরে এই নাক্ক্যারজনক ঘটনাকে কেন্দ্র করে উত্তাল সেখানকার রাজনৈতিক প্রেক্ষাপট। স্থানীয় সরকারের ব্যর্থতাকে তুলে ধরে ইতোমধ্যেই গলার স্বর চড়াতে শুরু করেছে ভারতের প্রধান দুই রাজনৈতিক দল কংগ্রেস ও বিজেপি। ঘটনা তদন্তে ইতোমধ্যে একটি বিশেষ কমিটি গঠন করেছে পুলিশ।

সর্বশেষ