শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১১:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডে দূর্বার দূরন্ত গতিতে ছুটে চলছেন রাহাদ সুমন গলাচিপায় বৃদ্ধাকে মারধর হাসপাতালে ভর্তি থানায় অভিযোগ কলাপাড়া প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক তপন সাহার স্বরণ সভা ফ্রান্সে মহানবী (সাঃ) কে ব্যাঙ্গচিএ ও কার্টুন প্রকাশের প্রতিবাদে বিক্ষেভ মিছিল ছোট্ট আনিশার নদী ও চাঁদ মামাকে খুঁজে ফেরা কলাপাড়ায় যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন বরগুনায় নারী ও কিশোরীদের মাঝে সুরক্ষা উপকরণ বিতরণ উজিরপুরে প্রবীণ সার্ভেয়ারের মৃত্যুতে শোকসভা অনুষ্ঠিত আদালতের সামনে মামলার বাদীকে প্রাণনাশের হুমকি! বাবুগঞ্জে জাতীয় যুব সংহতির ইউনিয়ন কর্মীসভা ও কমিটি গঠন
ধর্ষণ বাড়ার পেছনে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র থাকতে পারেঃ -আ.জ.ম নাছির

ধর্ষণ বাড়ার পেছনে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র থাকতে পারেঃ -আ.জ.ম নাছির

Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক: হঠাৎ করে দেশে নারী ও শিশু ধর্ষণের ঘটনা বেড়ে যাওয়ার পেছনে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র থাকতে পারে বলে মন্তব্য করেছেন চট্টগাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

তিনি বলেন, সরকারকে বেকায়দায় ফেলার জন্য, সরকারের ভাবমূর্তিকে জনগণের কাছে প্রশ্নবিদ্ধ করে তোলার জন্য তারা এ অস্থিরতা সৃষ্টি করছে। দিন যতোই যাচ্ছে তা স্পষ্ট হয়ে উঠছে। ধর্ষণের মতো অপরাধের ঘটনাকে ইস্যু বানিয়ে কারা আন্দোলনের নামে নতুন ষড়যন্ত্রের জাল বুনছে। এ বিষয়ে আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীদের সজাগ থাকতে হবে।

রোববার নগরীর ৭ নম্বর পশ্চিম ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের আওতাধীন ‘এ, বি ও সি’ ইউনিট আওয়ামী লীগের পৃথক কার্যকরী কমিটির সভায় প্রধান আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনটি ইউনিটের সভায় সংশ্নিষ্ট ইউনিট সভাপতিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। বিশেষ আলোচক ছিলেন নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী। সভায় নগর ও ইউনিট আওয়ামী লীগ নেতারা বক্তব্য রাখেন।

 212 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

add



© All rights reserved © 2014 barisalbani